বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু ॥ আহত ১০

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার চানভাঙ্গা নামকস্থানে মালবোঝাই ট্রাকের ধাক্কায় মুনছব উল্লাহ (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার রামশ্রী গ্রামের মৃত লেবাছ উল্লার পুত্র।
এ সময় এতে আহত হয়েছে কমপক্ষে ১০ জন। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মায়া বেগম (৩০), এমরান (১৮), তানিম (৯), অমৃত (১৫) ও মুনছব উল্লা (৬০) কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মাঝে তানিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত সুত্রে জানা যায়, গতকাল ওই সময় চুনারুঘাট থেকে একটি টমটম যাত্রী নিয়ে নতুন ব্রীজ আসছিল। উল্লেখিতস্থানে পৌছলে বিপরীতদিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-১১৫০) টমটমকে ধাক্কা দেয়। এতে টমটমটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা পাশের খাদে পড়ে আহত হয়। এদিকে রাত ৯টায় হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুনছব উল্লা মারা যায়। দূর্ঘটনাকবলিত ট্রাকটি স্থানীয় জনতা আটক করলেও চালক পালিয়ে যায়। দূর্ঘটনার পর ওই সড়কে আধঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com