শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগহঞ্জে সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনের কার্যালয়ে সংগঠনের সভাপতি প্রনব দেবের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি তনোজ রায়ের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল সন্ধ্যায় শহীদ সাবাজ আলী সড়কস্থ (ডাক বাংলো সংলগ্ন) কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম.এ. মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার আবু ইউসুফ চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ হোমল্যান্ড আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক ও আনন্দ নিকেতনের উপদেষ্ঠা ডাঃ তাপস আচার্য্য, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ, জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য আব্দুল মালিক।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কৃতি খেলোয়াড় আব্দুল আলীম, তরুন সমাজকর্মী সৈয়দ সামছুল ইসলাম, সংগঠনের সাবেক সভাপতি কাঞ্চন বণিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বখ্ত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কংকন দাশ, কোষাধ্যক্ষ জীবেশ গোপ, সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য দেবুল, শেখ আবুল হাসান, সদস্য বিদ্যুৎ রায়, কাস পরিচালক ঝুমুর ভৌমিক, অভিভাবক মহিতোষ দাশ, জলি রানী ঘোষ, আশিকুল বেগম, শিপন রায়, রিপা পাল, বীনা পানি দত্ত, শিক্ষার্থী শাকিল, মোহন, বাধন, দূর্জয়, দিতি, চৈতি, নিলা, লামিয়া, রাদিয়া, নিবেদিতা, তিথি, নির্ঝর, স্মিতা, দিব্যশ্রী, অনিন্দিতা, ঊর্বি প্রমুখ। সভার শুরুতে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার আবু ইউসুফ চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সংগঠনের শিক্ষার্থীরা নাচ, গান ও আবৃত্তি পরিবেশন করে। প্রধান অতিথি এমপি মুনিম চৌধুরী বাবু তাঁর বক্তব্যে আনন্দ নিকেতনের সাংস্কৃতিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, আনন্দ নিকেতন নবীগঞ্জের কোমলমতি শিশু কিশোরদের লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চায় তাদের সুপ্ত প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ ধারা অব্যাহত রাখতে আনন্দ নিকেতনের কালচারাল ইনস্টিটিউট ভবন নির্মাণে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করে প্রাথমিকভাবে ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন। বিশেষ অতিথির বক্তব্যে আবু ইউসুফ চৌধুরী লন্ডন প্রবাসীদের সহায়তায় আনন্দ নিকেতন এর ভবন নির্মাণসহ সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com