মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ যুব উলামা ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট টাইম শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭
  • ৫৩২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ যুব উলামা ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মাওঃ জাবের আল হুদা চৌধুরীকে আহবায়ক এবং মাওঃ নিয়াজুর রহমান নিজামকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় হবিগঞ্জ সদরস্থ দারুল ইরশাদ ওয়াদ দা’ওয়াহ আল ইসলামিয়া বহুলা মাদরাসায় তরুণ যুবক আলেম উলামাকে ব্যাপকভাবে সামাজিক ও ধর্মীয় কল্যাণমূলক কাজে গঠণমূলক অবদান রাখতে, ‘যুব উলামা ঐক্য পরিষদ হবিগঞ্জ’ নামে একটি অ-রাজনৈতিক সামাজিক সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে ২৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
‘সামাজিক দায়বোধে উলামাদের করণীয়’ শীর্ষক উলামা মাশায়েখ মতবিনিময় সভার এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ জামিয়া হোসাইনিয়া মাদ্রাসার শিক্ষা পরিচালক ও বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাক এর হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আবদুল কুদ্দুস। সভায় আর্থ সামাজিক উন্নয়নে বিশেষভাবে তরুণ যুবক উলামায়ে কেরামকে সংঘবদ্ধভাবে এগিয়ে আসতে উৎসাহিত করা হয়।
অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওঃ আইয়ুব বিন সিদ্দীক, মাওঃ আব্দুল হাই, মাওঃ আজিজুর রহমান মানিক, মাওঃ আব্দুল কাইয়ুম জাকি, মাওঃ আব্দুল বাছির, মাওঃ নাজমুল হুদা চৌধুরী প্রমুখ।
হবিগঞ্জের সকল উপজেলা থেকে আগত নির্বাচিত যুবক উলামা এবং জেলার সিনিয়র আলেমদের সমন্বিত প্রয়াসে গঠিত আহবায়ক কমিটির সদস্যরা হলেন, মাওঃ মুফতী তাফাজ্জুল হক, মাওঃ মুফতী বশীর আহমদ, মাওঃ কামরুল ইসলাম, মাওঃ মুফতি মুহসিন আহমদ, মাওঃ মনসুর আহমদ, মাওঃ জুনাইদ আহমদ, মাওঃ আবুল কাশেম, মাওঃ আঃ কাইয়ুম, মাওঃ মিজানুর রহমান চৌধুরী, মাওঃ আ শ ম নজরুল ইসলাম, মাওঃ জুনাইদ আল হাবীব, মাওঃ মুফতী মহিবুর রহমান নূরী, মাওঃ আঃ রকিব হক্কানী, মাওঃ ফাইজুল আলম ফয়েজ, মাওঃ মাসুক আহমদ, মাওঃ শরীফ উদ্দীন, মাওঃ সুহাইল, মাওঃ মুশতাক আহমদ, মাওঃ হুসাইন আহমদ খান ত্বহা, মাওঃ কামরুল ইসলাম ও মাওঃ নোমান আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com