সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ নবীগঞ্জের দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ॥ কে হাসবেন বিজয়ের হাসি? চুনারুঘাটে ভারতে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ ইমামবাড়ীতে জমি বিক্রি করে দলিল করে না দেয়ায় আদালতে মামলা আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশ শহরের আমিরচান এলাকায় দূর্বৃত্তদের হামলা ॥ মারপিট ১৫ ভরি স্বর্ণালংকার ছিনতাই বৃন্দাবন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক ইয়াবাসহ গ্রেফতার নাঈমা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ইংল্যান্ড প্রবাসী মাহতাবুর রহমানের ইন্তেকাল নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ-এর সাথে জেলা সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাত মাধবপুরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ
বানিয়াচঙ্গের বিশিষ্ট সংবাদিক আখলাক হুসেইন আর নেই ॥ আজ বাদ জুম্মা জানাযা ॥ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বানিয়াচঙ্গের বিশিষ্ট সংবাদিক আখলাক হুসেইন আর নেই ॥ আজ বাদ জুম্মা জানাযা ॥ বিভিন্ন মহলের শোক প্রকাশ

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং প্রেসক্লাব সভাপতি, দৈনিক মানবজমিন পত্রিকার হাওর অঞ্চল প্রতিনিধি, বিশিষ্ট কলামিষ্ট আখলাক হুসেইন খান খেলু আর নেই। গতকাল বৃহস্পতিবার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের সৈদ্যারটুলাস্থ নিজ বাড়ীতে বিকাল ৪টা ২০ মিনিট এ অসুস্থ জনিত কারনে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহী…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। আজ জুম্মার নামাজ এর পর সৈদ্যারটুলা জামে মসজিদ এর সামনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মরহুম আখলাক হুসেইন খান খেলুর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশির আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, ১নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, সুজাতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এনাম খান চৌধুরী ফরিদ, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ব্যবসায়ী নেতা লুৎফুর রহমান, বড়বাজার ব্যবসায়ী কলাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাব এর ভারপ্রাপ্ত সভাপতি হেমায়েত আলী খান, জেলা মানবাধিকার এর সাধারণ সম্পাদক সাংবাদিক এস এম খোকন, প্রেসক্লাব সেক্রেটারী তোফায়েল রেজা সোহেল, সাবেক সাধারণ সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি মখলিছ মিয়া, দৈনিক যায়যায়দিন বানিয়াচং প্রতিনিধি শেখ জোবায়ের জসিম, বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন ও বানিয়াচং গণগ্রন্থাগার এর সভাপতি হাফেজ শিব্বির আহমেদ আরজু, সাংবাদিক ও মানবাধিকার কর্মী আশিকুল ইসলাম, সংবাদপত্র এজেন্ট আলহাজ্ব হাবিবুর রহমান। অপর এক বার্তায় শোক জানান, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন, যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, এডঃ নজরুল ইসলাম খান, এডঃ জসিম উদ্দিন, সাবেক ভিপি ফুয়াদ উল্লাহ খান, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান খান আসাদ, সৌদী আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব আব্দুল্লাহ, উপজেলা বিএনপির সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল, অধ্যক্ষ আব্দাল হোসেন খান, প্রভাষক জসিম উদ্দিনসহ সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সাংবাদিক খেলু দীর্ঘদিন ধরে শরীরে বিভিন্ন রোগ নিয়ে সিলেটের জালাবাবদ রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি ছিলেন। ইদানিং চিকিৎসকরা জানিয়েছিলেন তার হৃদযন্ত্রের জটিলতা, পশ্রাবে ইনফেকশন ও কিডনিতে মারাত্মক সমস্যা দেখা দিয়েছে। দীর্ঘদিনের পরীক্ষা-নিরীক্ষার পর বর্তমানে তার মাথায় ব্রেইন টিউমার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো-সায়েন্স এ ভর্তি করার জন্য পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। সাংবাদিক খেলু প্রায় ২৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। হাওড়াঞ্চলের সুখ-দুঃখ ও জীবন সংগ্রাম কলমের ভাষায় ফুটিয়ে তোলা এ সাংবাদিক সারা জীবন লেখনির মাধ্যমে সাধারণ মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com