সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
নবীগঞ্জে কিশোর শাহনাজ হত্যা জিজ্ঞাসাবাদের জন্য ২০ দিনের মাথায় এক যুবক আটক

নবীগঞ্জে কিশোর শাহনাজ হত্যা জিজ্ঞাসাবাদের জন্য ২০ দিনের মাথায় এক যুবক আটক

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের ক্রাইমজোন হিসাবে খ্যাত বোয়ালজুর গ্রামে শাহনাজ হত্যার দায়ে অবশেষে দীর্ঘ ২০ দিন পর একই গ্রামের আজির উদ্দিন (২৮) নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ। শাহনাজ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ চন্দ্র দাশ গতকাল রোববার দুপুরে আউশকান্দি বাজার থেকে তাকে আটক করে। সে বোয়ালজুর গ্রামের মৃত সাজিদ উল্লার পুত্র বলে জানা গেছে। হত্যা মামলার বাদী শাহনাজের বড় ভাই সাহিদ মিয়া ৬ ডিসেম্বর মামলায় উল্লেখ করেন তার ভাই শাহনাজকে গত ৪ ডিসেম্বর দিবাগত রাতে মিনিবার ফুটবল খেলার পোষ্টার লাগানোর বাহানা করে বাড়ি থেকে ডেকে নেন খেলার সহপাঠি একই গ্রামের জসিম, সাজু, তুয়েল, ফরহাদ, খালেদ সহ অজ্ঞাতনামা আরো চার জন। পর দিন তার লাশ পাওয়া যায় গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন সহকারে গ্রামের পশ্চিমের জোয়ালভাঙ্গার হাওড়ের পার্শ্বের কালিগঞ্জ নামক স্থানে। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জে মর্গে প্রেরন করে। ওই দিন রাতেই শাহনাজকে গ্রামের পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। এরই পরিপ্রেক্ষিতে পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোক নিবিড় পর্যবেক্ষনে মাঠে নামে হত্যাকান্ডের ক্লুু উদঘাটনে। কে সেই শাহনাজ হত্যার সাথে জড়িত ব্যক্তি?
পুলিশ ও এলাকাবাসী সুত্রে প্রকাশ, ওই গ্রামে পক্ষ-বিপক্ষের লোকের মধ্যে প্রায় ডজন খানেক মামলা আদালতে ও থানায় চলমান রয়েছে। দীর্ঘ দিন অতিবাহিত হলেও শাহনাজ হত্যার সাথে জড়িতরা রয়েছে অধরা।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ চন্দ্র দাশ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে আজির উদ্দিন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যহত আছে। আশা করছি খুব শীঘ্রই এর রহস্য উদঘাটন করতে পারবো।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com