মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৩:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতির উদ্যোগে অধ্যাপক ডাঃ এম এ খালেক স্মৃতি স্বাস্থ্য কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতির উদ্যোগে অধ্যাপক ডাঃ এম এ খালেক স্মৃতি স্বাস্থ্য কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতির উদ্যোগে এশিয়ার প্রখ্যাত প্রয়াত ‘অধ্যাপক ডা. এম. এ খালেক স্মৃতি স্বাস্থ্য কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। পিতার স্মৃতি ধারণ করে রাখতে নিজ গ্রাম নবীগঞ্জের পুরানগাও গ্রামের পার্শ্ববর্তী শিবগঞ্জ বাজারের সন্নিকটে কেন্দ্রটির প্রতিষ্ঠা করেন প্রখ্যাত মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. খালেদ মোহসিন। গতকাল ফ্রি মেডিকেল ক্যাম্পে ডা. খালেদ মোহসিনসহ আরো ৭জন বিশেষজ্ঞ চিকিৎসক ৬শতাধিক রোগী দেখেন ও ব্যবস্থাপত্রসহ ওষুধ প্রদান করেন। এর আগে থেকেই ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রচারণা চালানো হয়। গতকাল সরেজমিনে ক্যাম্প ঘুরে রোগীদের লক্ষণীয় ভীড় দেখা গেছে। সকাল থেকেই স্বাস্থ্য কেন্দ্রটি লোকে লোকারণ্য হয়ে যায়। এমন অবস্থা দেখা গেছে যেন তিলধারণের ঠাই নেই।
ক্যাম্পে স্ত্রী রোগ বিশেষজ্ঞ আনোয়ারা বেগম, ডা. হাবিবুল্লাহ সেলিম ও ডা. রবিউল হাসানের চেম্বারেও ছিল ভীড়। পুনারগাঁও থেকে আসা আব্দুর রউফ ও খড়কী গ্রাম থেকে আসা মালতী সরকারের মুখে ছিল তৃপ্তির হাসি। হাতের কাছে ভাল চিকিৎসক এবং বিনামূল্যে ঔষধ পেয়ে তাদের সবার মুখেই ছিল হাসি।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের নেতৃবৃন্দ আশ্বাস দিলেন এখন থেকে তারা নিয়মিত এ ধরণের কর্মসূচির আয়োজন করবেন। শুক্রবারের ক্যাম্পে উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল ফজল, অলিউর রহমান নাহিদ, সৈয়দ মতিউর রহমান পিয়ারা, মনসুর ঘোরী, আবু ইউসুফ, বয়েত উল্লাহ, এজাজ আহমেদ, রুহেল আহমেদ চৌধুরী, ফয়জুল হক, মফিউল ইসলাম চৌধুরী, আব্দুল করিম ধলা মিয়া ও ছালেহ আহমেদ চৌধুরীসহ সমিতির নেতৃবৃন্দ।
এছাড়া হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক ফখরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন।
‘অধ্যাপক ডা. এম.এ খালেক স্মৃতি স্বাস্থ্য কেন্দ্রে’র পরিচালনা পর্ষদের একজন জানালেন, এলাকাবাসী যাতে হাতের কাছে উন্নত সেবা পায় সেজন্য শিগগিরই অত্যাধুনিক যন্ত্রপাতিসহ আধুনিক চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হবে এ কেন্দ্রে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com