মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
নারায়ণগঞ্জ সিটির মেয়রকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের অভিনন্দন

নারায়ণগঞ্জ সিটির মেয়রকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের অভিনন্দন

লন্ডন প্রতিনিধি ॥ যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের সেক্রেটারি আলহাজ্ব লিয়াকত আলী এক যুক্ত বিবৃতিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ডঃ সেলিনা হায়াত আইভী পূণরায় মেয়র নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জনিয়েছেন।
অভিনন্দনপত্রে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার যুক্তরাজ্য ওয়েলস আওয়ামীলীগের সহ সভাপতি মকিস মনসুর বলেন, এ বিজয় জনতার বিজয়, নৌকার বিজয়, স্বাধীনতার পক্ষের বিজয়, প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনার বিজয়। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ডঃ সেলিনা হায়াত আইভী পূণরায় মেয়র নির্বাচিত করায় সকল ভোটার এবং অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ, দৃষ্টান্তমূলক নির্বাচন করায় নির্বাচন কমিশন সানীয় প্রশাসন ও সরকারকে প্রবাস থেকে আন্তরিক অভিনন্দন জানান। বৃটেনের ওয়েলসের কার্ডিফের কেন্সার রিচার্স সেন্টারের জন্য ফান্ড রাইজিং সম্পন্ন
লন্ডন প্রতিনিধি ॥ বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের কেন্সার রিচাস সেন্টারের জন্য ফান্ড রাইজিং করার লক্ষে অতি সম্প্রতি কাডিফ কাউন্টি কাউন্সিলের লড মেয়রস চারিটি নাইট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কার্ডিফ কাউন্টি কাউন্সিলার দিলাওর আলীর পরিচালনায় অনুষ্ঠানে কার্ডিফ কাউন্টি কাউন্সিলের লর্ড মেয়রস রাইট অনারেবল মনিকা ওয়েলস, ওয়েলস এসেম্বলি মেম্বার জুলি মরগান, লিডার অব কাডিফ কাউন্সিল পিল বেল, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি ওয়েলসের সাবেক চেয়ারপার্সন মকিস মনসুর আহমদ, কমিউনিটি সংগঠক আক্তার উজ্জামান কুরেসী নিপু, আলহাজ্ব ছালিক মিয়া, আবুল কালাম মুমিন ও রকিবুর রহমান প্রমুখ নেতৃৃবৃন্দ।
ডিনারপার্টিতে কেন্সার রিচাস সেন্টারের জন্য ছয় শত পাউন্ড কালেকশন করা হয়।
কার্ডিফ কাউন্টি কাউন্সিলার দিলাওর আলী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে সাবিক সহযোগীতার জন্য আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com