সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল

শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্রীর শ্লীলতাহানীর বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে শায়েস্তাগঞ্জ সচেতন ছাত্র যুব পরিষদের ব্যানারে রেলওয়ে পাকিং থেকে এ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
পরে মাসুদুর রহমান বাবুুর সভাপতিত্বে ও মোশারফ হোসেন শাহেদের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, রাজু বিশ্বাস, হারুন সাই, পৌর কাউন্সিলর জিতু আহমেদ মাখন, আওয়ামীলীগ নেতা জিতু লস্কও সেন্টু রায় প্রমুখ।
এ মিছিলে শায়েস্তাগঞ্জের তৃণমূলের শত শত লোকজন অংশগ্রহণ করেন। এদিকে ছাত্রীর পিতা নির্মল রায় বাদী শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ করেছেন।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি জানান, পুলিশ বখাটের গ্রেফতারের জন্য আপ্রাণ চেষ্টা করছে।
উল্লেখ্য, বিজয় দিবসের দিন অনুষ্ঠান চলাকালে স্কুলে প্রবেশ করে বখাটেরা শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানী করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com