সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
অ্যাডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজনের মায়ের পরলোকগমন

অ্যাডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজনের মায়ের পরলোকগমন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজনের মা জ্যোৎস্না রাণী চৌধুরী গতকাল বুধবার সকাল পৌনে ৮টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন (দিব্যান লোকান সঃ গচ্ছতু)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর মহাশ্মশানঘাটে তার অন্তেষ্ট্যিক্রিয়া সম্পন্ন হয়।
মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৩ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সন্তানদের মধ্যে বড় ছেলে তরুন কান্তি চৌধুরী পার্থ নিউজিল্যান্ডে বসবাস করছেন, ত্রিদেব কান্তি চৌধুরী বাচ্চু হবিগঞ্জ শহরে ফার্মেসী ব্যবসা করেন আর ছোট ছেলে অ্যাডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন সুশাসনের জন্য নাগরিক-সুজন এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। প্রয়াত জ্যোৎস্না রাণী চৌধুরীর ৩ কন্যা শকুন্তলা ভট্টাচার্য্য কণা, অনুরাধা ভট্টাচার্য্য রুবী ও মাধবী আচার্য্য ধরা বিবাহিত।
উল্লেখ্য, জ্যোৎস্না রাণী চৌধুরী উদীচী হবিগঞ্জ জেলা শাখার সভাপতি হিসেবে দু’বার দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি হবিগঞ্জ রেডক্রসের প্রথম চেয়ারম্যান ছিলেন।
বিভিন্ন মহলের শোক ঃ বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজনের মা জ্যোৎস্না রাণী চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে যারা শোক প্রকাশ করেছেন তারা হলেন- স্থানীয় সরকার সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলা সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, রোটারী ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট জগদীশ চন্দ্র মোদক, সেক্রেটারী ডাঃ এস এস আল আমিন সুমন, প্রদীপ দাশ সাগর প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com