বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

এমপি কেয়া চৌধুরীর প্রচেষ্টায় নবীগঞ্জের কামড়াখাইর গ্রামে বিদ্যুতায়িত

  • আপডেট টাইম সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ৪০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ এমপি কেয়া চৌধুরীর প্রচেষ্টায় নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর পূর্ব ইউনিয়নের কামড়াখাইর গ্রামে বিদ্যুতায়িত হয়েছে। শনিবার সন্ধ্যায় তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন।
বড়ভাকৈর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আক্তার হোসেন ছোবা মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মহিবুর রহমানের পরিচালনায় আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন-আপনাদের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে বিদ্যুতের আবেদন করেছিলাম। মঞ্জুর হলে বরাদ্দ সাপেক্ষে নির্মাণ কাজ শুরু হয়। আজ আপনাদের নিয়ে উদ্বোধন করলাম। এটাই বড় পাওয়া।
এমপি কেয়া চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধে এ অঞ্চলের যোদ্ধাদের অবদান রয়েছে। তাই ১ ও ২ নং ইউনিয়নে দুইটি মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ নির্মাণে বরাদ্দ দেব। এখানের হাওর এলাকায় রাস্তা নির্মাণের বরাদ্দ দেয়ার চেষ্টা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।
তিনি বলেন আপনাদের প্রধান সড়কটি (্ইনাতগঞ্জ-মার্কুলী সড়ক) মেরামতে বরাদ্দ এনে দিয়েছি। কাজ শুরু হবে। এছাড়াও আমি আপনাদের পাশে সব সময় আছি। উন্নয়ন নিয়ে ভাবতে হবে না। আমি নেত্রীর কাছ থেকে উন্নয়ন এনে দেব।
এ সভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগ আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রেজভী আহমেদ খালেদ, দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, মুক্তিযোদ্ধা আফসার মিয়া, মুক্তিযোদ্ধা রফিক মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ আহবায়ক ডাঃ নিজামুল হক রুমেল, ডিজিএম মোঃ আব্দুল বারী প্রমুখ।
এ সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী ও তৃণমূলের শত শত লোকজন অংশগ্রহণ করেন।
দ্রুত বিদ্যুৎ পেয়ে গ্রামবাসীর মধ্যে আনন্দ উল্লাস বইছে। তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি কেয়া চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com