শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল প্রেসকাবের নতুন কমিটি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ৩৮৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০১৭-১৮) কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার (১৪ ডিসেম্বর) রাতে বাহুবল উপজেলা সভাকক্ষে এক সাধারণ সভায় দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সৈয়দ আব্দুল মান্নানকে সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি সিদ্দিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটি ঘোষণা করেন যুগ্ম আহব্বায়ক আব্দুল আওয়াল তহবিলদার সবুজ।
সকল সদস্যদের সর্বসম্মতি ক্রমে আহব্বায়ক কমিটি ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। পরে সাধারণ সদস্যরা আরও ৪ জনকে মনোনিত করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি উপহার দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সোহেল আহম্মদ কুটি (সংবাদ), সহ-সভাপতি নুরুল আমিন শাহজাহান (দৈনিক ভোরের কাগজ), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার আব্দুল্লা (বাংলানিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সজল (দৈনিক খোয়াই), অর্থ ও দপ্তর সম্পাদক আবু সালেহ (আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক কাদির চৌধুরী বাবুল (দৈনিক মানবকন্ঠ), ক্রীড়া ও প্রকাশনা সম্পাদক কাউছার চৌধুরী মামুন (আলোকিত বাংলাদেশ), তথ্য ও গবেষণা সম্পাদক (দৈনিক জালালাবাদ), সদস্য একেএম মুছাব্বির চৌধুরী (যুগভেরী), বাবু তড়িৎ মোহন ধর (স্বাধীন বাংলা), নিখিল চন্দ্র সাহা (সাপ্তাহিক সংবাদ)। মনোনিত সদস্য জাবেদ আলী (সমকাল), আব্দুল আওয়াল তহবিলদার সবুজ (আমাদের সময়), নারায়ন চন্দ্র পাল (সিলেট টুডে), টিপু সুলতান জাহাঙ্গীর (করাঙ্গীনিউজ)। শেষে হবিগঞ্জের সাংবাদিকদের অভিভাবক, মানবজমিন পত্রিকায় স্টাফ রিপোর্টার আমির হোসেনের মৃত্যুতে এক শোক সভা অনুষ্টিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com