মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

চুনারুঘাটে তুলার মিলে অগ্নিকাণ্ড ॥ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬
  • ৩৬৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌরশহরে একটি তুলার কারখানায় অগ্নিকাণ্ডে ব্যঅপক ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ব্র্যাক সংলগ্ন জনতা ওয়েস্ট কটন মিলে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
মালিক মশ্বব আলী জানান, তার ঘরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এর আগেই মিলসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মিল মালিক জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com