শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আইন শৃংখলা কমিটির সভায় আবু জাহির এমপি ॥ যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের খোঁজে বের করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬
  • ৪৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, মাদকের কারণে খুন, চুরি, ডাকাতি, ছিনতাইয়ের ঘটনা ঘটে। হবিগঞ্জ শহরেও মাদক বিস্তার লাভ করেছে। তাই জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হলে মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করতে হবে। তিনি বলেন, রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য আইন শৃংখলার অবনতি করার লক্ষ্যে একটি মহল অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এরা মসজিদে পবিত্র কোরআন শরীফে আগুন দেয়া সহ বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত রয়েছে। পরিকল্পিতভাবে এ আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তাৎক্ষণিক পদক্ষেপ গ্রহণ করায় তা বড় আকার ধারণ করেনি। কিন্তু পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ পরিলক্ষিত হচ্ছে না। তিনি বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের খোজে বের করতে হবে। তিনি বলেন, বিএনপি সরকারের সময় এদেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন ছিল। আওয়ামীলীগ সরকার বাংলাদেশে দুর্নীতি নির্মুল করতে পারেনি। তবে সহনীয় পর্যায়ে নিয়ে আসতে সক্ষম হয়েছে।
জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি উপরোক্ত কথা বলেন। গতকাল জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সাবিনা আলম। সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এডঃ চৌধুরী মোঃ আব্দুল হাই, অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামছুর রহমান ভূইয়া, সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, এডিএম এমরান হোসেন, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ শামীম আল মামুন, এনএসআই সহকারী পরিচালক মোঃ শাহ আলম, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, লাখাই উপজেলা চেয়ারম্যান মুশিফউল আলম আজাদ, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ রায়, চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন শামসু, নবীগঞ্জ পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, আজমিরীগঞ্জ পৌর প্রশাসক গোলাম ফারুক, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com