বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাবেক মন্ত্রী ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে লন্ডনে স্মরণ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬
  • ৪১৭ বা পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি ॥ দেওয়ান ফরিদ গাজীর রাজনীতি ছিল সাম্প্রয়য়িকতামুক্ত সমাজ প্রতিষ্ঠার রাজনীতি, গণমানুষের মুখে হাসি ফুটাবার রাজনীতি, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার রাজনীতি। বঙ্গবন্ধুর একান্ত সহচর হিসেবে বাংলাদেশের মুক্তিযুদ্ধের এমন একজন দক্ষ সংগঠক নিয়ে সিলেট বিভাগ গর্ব করে। দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুতে সিলেট বিভাগে আওয়ামী তথা প্রগতিশীল রাজনীতির যে শূণ্যতা সৃষ্টি হয়েছিল আজ ৬ বছরেও তা পূরন হয়নি। সাবেক মন্ত্রী, হবিগঞ্জ ও সিলেট থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য আলহাজ্ব দেওয়ান ফরিদ গাজীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্যের লন্ডনে অনুষ্টিত এক স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।
সম্প্রতি পূর্ব লন্ডনের একটি হলে যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জবাসীর সংগঠন ইয়ুথ এসোসিয়েশন ইউকে’র এ স্মরনসভার আয়োজন করেন। সংগঠনের সভাপতি ও সাবেক ছাত্রনেতা নূর উদ্দিন চৌধুরী বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্যামডেন কাউন্সিলের সাবেক মেয়র ফারুক আনসারী, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক যুক্তরাজ্যের স্কুল অব ওরিয়েন্টাল এন্ড আফ্রিকান স্টাডিজের পিএইচডি গবেষক জহিরুল হক শাকিল, হবিগঞ্জ ইয়ুথ এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মনজু, সহ-সভাপতি জালাল উদ্দিন, জাকারিয়া চৌধুরী ফেরদৌস, জাহাঙ্গীর আলম, যুক্তরাজ্যস্থ নবীগঞ্জ কল্যান সমিতির সাধারণ সম্পাদক তুহিন চৌধুরী, বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক খায়েরুজ্জামান জাহাঙ্গীর, যুক্তরাজ্য যুবলীগের দপ্তর সম্পাদক অজিত লাল দাশ, একাউন্টেট ইমরুল চৌধুরী, মঈনুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম হেলাল, সজীব খান, জিয়া আহমেদ, কয়েস আহমেদ প্রমূখ। পুরো অনুষ্ঠানটি সমন্বয় করেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, হবিগঞ্জ জেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক শাহজাহান কবির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com