বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে নির্যাতিতা স্কুলছাত্রীকে আর্থিক সহায়তা দিল নারী উন্নয়ন ফোরাম

  • আপডেট টাইম বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬
  • ৩৬৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের আলোচিত নির্যাতিতা স্কুলছাত্রীকে আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা নারী উন্নয়ন ফোরাম। গতকাল মঙ্গলবার অপরাহ্নে ফোরামের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাদিরা খানম-এর নেতৃত্বে একটি দল উপজেলার চিচিরকোটস্থ নির্যাতিতার বাড়িতে যান। এ সময় নেতৃবৃন্দ নির্যাতিতার পরীক্ষাসহ পারিপার্শ্বিক অবস্থার খোজ-খবর নেন এবং পুনর্বাসনের জন্য সংগঠনের পক্ষ থেকে তাকে ১০ হাজার টাকার চেক প্রদান করেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান বশির, ৩নং ওয়ার্ড মেম্বার নাসিম উদ্দিন, ৬নং ওয়ার্ড মেম্বার দুলাল মিয়া, ৯নং ওয়ার্ড মেম্বার শ্রীকুমার কৈরী, ১নং সংরক্ষিত ওয়ার্ড মেম্বার ফুলবানু, ২নং সংরক্ষিত ওয়ার্ড মেম্বার গৌরী রানী রুদ্রপাল দুর্গা ও ৩নং সংরক্ষিত ওয়ার্ড মেম্বার মিনতি রানী যাদব, সমাজকর্মী কাজী আলফু, যুবলীগ নেতা মায়া আলী সহ স্থানীয় মুরুব্বী।
উল্লেখ্য, গত ১৯ জুলাই দর্র্বৃত্তরা উপজেলার নতুনবাজার শাহজালাল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ওই ছাত্রীকে অপহরণ করে মিরপুর বাজারের একটি ফার্নিচার দোকানে আটকে রেখে ধর্ষণ করে। এ ব্যাপারে তার পিতা বাহুবল থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। এ ঘটনা পর ম্যানেজিং কমিটি গোপনে ওই ছাত্রীকে স্কুল থেকে বের করে দেয়ার সিদ্ধান্ত নেয়। বিগত ২৮ নভেম্বর শুরু হওয়া বার্ষিক পরীক্ষায় ওই ছাত্রী অংশগ্রহণ করতে চাইলে তাতে বাঁধসাধেন প্রধান শিক্ষক আইয়ূব আলী। বিষয়টি পত্রপত্রিকায় প্রকাশ হলে গত ৪ ডিসেম্বর স্থানীয় প্রশাসনের চাপে ওই ছাত্রীকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দিতে বাধ্য হয় স্কুল কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com