সোমবার, ০১ Jun ২০২০, ০২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চৌধুরী মোস্তাকের শোডাউন- রাজনীতির মাধ্যমে জনগনের সেবা করাই আমার উদ্দেশ্য

নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চৌধুরী মোস্তাকের শোডাউন- রাজনীতির মাধ্যমে জনগনের সেবা করাই আমার উদ্দেশ্য

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক  নেতা, মডার্ণ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি এডঃ চৌধুরী ফয়জুর রহমান মোস্তাকের দেশে আগমন উপলক্ষে গতকাল সন্ধ্যায় বিশাল শোডাউন করা হয়েছে। শতাধিক মোটর সাইকেল ও গাড়ী বহর যোগে তাকে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জে নিয়ে আসা হয়। শোডাউনটি হবিগঞ্জ শহর প্রদক্ষিণ শেষে বহুলা গিয়ে শেষ হয়। এসময় শত শত সমর্থক তার আগমন শুভেচ্ছা স্বাগতম শ্লোগানে মুখরিত করে তুলে।
চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক লন্ডন থেকে ঢাকায় অবতরণ করে জয়ন্তিকা ট্রেনে হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। সন্ধ্যার পুর্বে তিনি শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে নামলে পুর্ব থেকেই সেখানে অবস্থানরত সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে স্টেশনের সামনে পার্কিংএ উপস্থিত সমর্থক ও জনতার উদ্দেশ্যে মোস্তাক বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আমি সব সময় হবিগঞ্জের জনগনকে নিয়ে রাজনীতি করে আসছি। তিনি বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনেও আমি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করে প্রচারনার মাধ্যমে সকল প্রস্তুতি সম্পন্ন করেছিলাম। কিন্তু হবিগঞ্জের গন্যমান্য ব্যাক্তিবর্গের অনুরোধে আমি মনোনয়ন প্রত্যাহার করি। আমার সমর্থক ও জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটাতে আমি এ বছর নির্বাচনে অংশ নিতে চাই। তিনি তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসাবে আগামী নির্বাচনে সকলের ভোট, দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com