শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক ॥ ৭ রাউন্ড টিয়ার সেল ও ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ

  • আপডেট টাইম সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬
  • ৪০৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ আহত হয়েছে শতাধিক। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে পুলিশের ৭ রাউন্ড টিয়ারশেল ও ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ। আহতদের মধ্যে গুরুতর ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বানিয়াচং সদরের আদর্শবাজার সংলগ্ন তকবাজখানী খেলার মাঠে।
15

16

13প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকালে তকবাজখানী বনাম মিনাট ফুটবল দলের মধ্যে খেলা চলাবস্থায় হাফ টাইমের পর মিনাট ফুটবল দলের পক্ষে একটি গোল কে কেন্দ্র করে দু’দলের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। তকবাজখানীর পক্ষের খেলোয়াড়দের দাবী যে বলে গোল হয়েছে সেটি আউট বল ছিল। রেফারী প্রথম অবস্থায় গোল হয়েছে মর্মে ঘোষণা দিলেও পরবর্তীতে গোল হয়নি মর্মে আবার ঘোষণা দেন। এর পরপরই মাঠের চুর্তুর দিকে তকবাজখানী এবং মিনাট গ্রামের দর্শকদের মধ্যে তুমুল সংঘর্ষ বাধেঁ। সংঘর্ষের খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরীর নেতৃত্বে বিপূল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষ থামাতে প্রাণপণ চেষ্টা চালান। পরবর্তী হবিগঞ্জ পুলিশ লাইন থেকে আরো অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়পক্ষকে নিয়ন্ত্রনে আনতে চেষ্টা চালায়। এ সময় পুলিশের এসআই ফিরোজসহ বেশ কয়েক জন পুলিশ সদস্য আহত হয়েছে। এদিকে ভয়াবহ এ সংঘর্ষ থামাতে পুলিশের পাশাপাশি বানিয়াচঙ্গের আলেম-ওলামা ও স্থানীয় নেতৃবৃন্দও অগ্রণী ভূমিকা পালন করেছেন। প্রায় ৪ ঘন্টা ব্যাপী এ সংঘর্ষে লিলু মিয়া (১৮), মনর আলী (৪০), শহীদ (৪৫), আদিল (৩০), শিপন (১৮), সেলিম (২০), মোতাব্বির (৫০), আরাফাত আলী (৪০), কামাল (২৫), সালাতুর (২৬), আলামিন (২৫), আহমদ (১৮), মিছবা (২১), আরজ (৩৫), সুমন (২০), শামীম (২০), রুমন (২৩), জাহেদ (২৪), আফরোজ (১৯), সালিমাম্মদ (২০), শিবলু (২১), মামুন (২০), রাজন (১৭), আবিদ (২৫), মনর উদ্দিন (২৮), আলফাজ, সালে আহমদ, শাহীন, সোহাগ, মোহাম্মদ আলী, মনু মিয়া সহ প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরীর সাথে আলাপকালে তিনি জানান, পরবর্তী সহিংসতা এড়াতে উক্ত এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com