বুধবার, ২৭ মে ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

ইংল্যান্ডে আমির চান কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী আবুল কাশেমের কন্যার জাকজমকপূর্ণ বিয়ে

ইংল্যান্ডে আমির চান কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী আবুল কাশেমের কন্যার জাকজমকপূর্ণ বিয়ে

গউছুল আজম চৌধুরী সুজন, মানচেস্টার থেকে ॥ হবিগঞ্জ শহরের অত্যাধুনিক শপিং সেন্টার আমির চান কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেমের কন্যা তাসলিমা আলীর জাকজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠিত হয়েছে গ্রেটার মানচেস্টারের বিলাসবহুল বল্টন এক্সেলেন্সি ব্যাঙ্কুইট হলে। মঙ্গলবার দুপুরে বিয়ে অনুষ্ঠানে দেখা গেছে হবিগঞ্জবাসীদের মিলন মেলা।
ব্যাঙ্কুইট হলটি ইংল্যান্ডের অভিজাত হল। এখানে পরিবেশিত খাবারও অত্যন্ত ব্যয়বহুল। বৃটিশ ঐতিহ্য ঘোড়ার গাড়ি, ব্যান্ড সঙ্গীত এরাবিয়ান নাইট পরিবেশিত সঙ্গীতানুষ্ঠান ছিল দৃষ্টি আকর্ষণী।
গায়ে হলুদ অনুষ্ঠানে কনের পরিবার, আত্মীয়-স্বজন এবং তার বান্ধবীসহ বিভিন্ন বয়সী অর্ধশতাধিক নারী গোলাপী রঙের শাড়ি পরে হাজির হয়ে দৃষ্টিনন্দন পরিবেশ সৃষ্টি করেছিলেন। আর বিয়ে অনুষ্ঠানে কনের পিতা ও চাচা ও তাদের স্বজনসহ বন্ধু-বান্ধবদের পরনে ছিল সাদা শার্ট ও লাল টাই এর সাথে স্যুট। এই পোষাকও ছিল দৃষ্টি আকর্ষণী।
হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ শেখ সুজাত মিয়া, বাংলাদেশের রাষ্ট্রপতির সাবেক উপদেষ্টা এম মোখলেসুর রহমান চৌধুরী, ড. মোঃ শাহনেওয়াজ, হবিগঞ্জের বিশিষ্ট সাংবাদিক হারুনুর রশিদ চৌধুরীসহ গ্রেটার মানচেস্টারের এমপি ও কাউন্সিলরগণ বিয়ে অনুষ্ঠানে যোগ দেন।
অনুষ্ঠানে উল্লেখযোগ্য যাদের দেখা গেছে তারা হলেন- শামসুদ্দিন আহমদ এমবিই, জিএমবিএ সভাপতি মইনুল আমিন বুলবুল, অধ্যাপক আব্দুল হান্নান, গোলাম মোস্তফা চৌধুরী এমবিই, খন্দকার ট্রাস্টের কর্ণধার খন্দকার সুফি মিয়া, মানচেস্টার আওয়ামী লীগ সভাপতি সুরাবুর রহমান, বিএনপি সভাপতি কামাল হোসেন, জাতীয় পার্টি সভাপতি মন্নান খান, ইউনাইটেড এয়ারলাইন্স বাংলাদেশের ডাইরেক্টর আশিক মিয়া সিজিল, দেওয়ান মিনহাজ গাজী, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইদু মিয়া ট্রান্সপোর্টের চেয়ারম্যান মাহবুবুর রশিদ লিটন, হবিগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার আলহাজ ফরিদ মিয়া, বিশিষ্ট সমাজসেবক সালেহ আহমদ।
প্রসঙ্গত, ইংল্যান্ডের বার্মিংহাম শহরে বসবাসরত শাহ জমশেদ আলীর আলীর ছেলে রয়্যাল ব্যাংক অব স্কটল্যান্ড এর ডেপুটি ম্যানেজার শাহ তাজনিন আলীর সাথে তাসলিমার বিয়ে হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com