শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা রেজিস্ট্রার কার্যালয়ে নিয়োগকৃত নকল নবিসদের চাকুরী স্থায়ীকরণ দাবীতে অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬
  • ৩৮১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জেলা রেজিস্ট্রার কার্যালয়ে নিয়োগকৃত নকল নবিসদের চাকুরী স্থায়ীকরণ ও স্কেলভূক্ত করার দাবীতে বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি রাখার ঘোষণা প্রদান করা হয়।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ তাজ উদ্দিন চৌধুরী। সাধারণ সম্পাদক মোঃ শামছুল আলম রুয়েল এর পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ আবু তাহের খান এবং গীতা পাঠ করেন ঋষিকেশ তালুকদার।
সভায় বাংলাদেশ সাবরেজিস্ট্রার অফিসে নিয়োগকৃত অস্থায়ী নকল নবিসগণের চাকুরী স্থায়ী করণ স্কুলভূক্ত করার দাবী জানানো হয় এবং আজ থেকে অনির্দিষ্টকালে জন্য কলম বিরতির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন, মোজাহের হোসেন রুবেল, মীর নেওয়াজ মুর্শেদ, আমিনুল ইসলাম মিশু, আবু তাহের খান, কৃপেশ গোপ, মোঃ মামুন মিয়া, মোঃ নূর আলম জনি, মোঃ শাহজাজান আহমেদ, রিপন বৈদ্য, মোঃ ছালেহ আহমদ, মোঃ দরবেশ আলী, মোঃ আনোয়ার হোসাইন, দুলাল প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com