শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

কুলাউড়ায় চুরির ঘটনায় শায়েস্তাগঞ্জ আল মদীনা হোটেল থেকে দুই চোর আটক

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬
  • ৩৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজারস্থ একটি দোকানের তালা ভেঙ্গে ও টিনের চাল কেটে দুইবার চুরির ঘটনায় আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। শায়েস্তাগঞ্জ আল মদীনা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে আটক চোরের স্বীকারোক্তি অনুযায়ী অপর চোরকে গ্রেফতার করা হয় বলে গতকাল শনিবার দুপুর ২টায় কুলাউড়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অফিসার ইনচার্জ শামসুদ্দোহা (পিপিএম)। আটককৃতরা হলো উপজেলার মনসুর গ্রামের মৃত সাজ্জাদ মিয়ার পুত্র মুকিত মিয়া (২৩) ও দক্ষিণ জয়পাশা গ্রামের মৃত ইউসুফ আলীর পুত্র বলাই মিয়া (২৪)। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, পৌর শহরের দক্ষিণবাজারস্থ ‘ফিজা এন্ড কোং লিঃ দোকানে চুরির ঘটনায় ১ ডিসেম্বর থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করে। প্রাথমিক পর্যায়ে দোকানের সিসিটিভি’র ভিডিও ফুটেজ দেখে একজন চোর মুকিত মিয়াকে সনাক্ত করা সম্ভব হয়। গোপন সংবাদের ভিত্তিতে ২ ডিসেম্বর বিকালে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌর এলাকার আল মদীনা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে তাকে আটক করেন কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম। পরে তার দেয়া স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে রাতে কুলাউড়া পৌর এলাকার জয়পাশা থেকে বলাই মিয়াকে আটক করেন এসআই হারুন অর রশীদ ও এসআই কানাই লাল চক্রবর্তী।
উল্লেখ্য, চলতি বছর ওই দোকানে এর আগেও চুরি সংগঠিত হয়েছিলো। তখন সিসিটিভি ফুটেজে চোরের চেহারা অস্পষ্ট থাকায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com