বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মহিলা সমিতির মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে দেশ এগিয়ে যাচ্ছে

  • আপডেট টাইম শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬
  • ৩৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো: আবু জাহির বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলে আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। উন্নয়নের পাশাপাশি সরকার বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, মাতৃত্বকাল ভাতা ও ল্যাকটেটিং ভাতা চালু করেছে। সরকারের উন্নয়নমূলক পদক্ষেপের কারণে দেশের মানুষের আয়, আয়ু ও রোজগার বাড়ছে। গরীব মানুষের সন্তানেরা যাতে পড়ালেখা করতে পারে সেজন্য বিনামূল্যে বই দেয়াসহ উপবৃত্তি দেয়া হচ্ছে।
পাশাপাশি খালেদা ক্ষমতায় এলে দেশ পিছিয়ে যায়। খালেদা জিয়াকে স্বশিক্ষিত উল্লেখ করে তিনি বলেন, গ্রামাঞ্চলে মহিলারা রুমালে লিখে থাকেন, রাজার দোষে রাজ্য নষ্ট প্রজা কষ্ট পায়।
তিনি আরো বলেন, একটি স্বার্থান্বেষী মহল আওয়ামীলীগ সরকারের বদনাম রটাতে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এই মহলটি মুসলমানদের ধর্মীয় সেন্টিমেন্টে আঘাত করে বর্তমান সরকারের বিরুদ্ধে কুৎসা রটাতে অপতৎপরতা শুরু করেছে। এ ব্যাপারে সকলকে সচেষ্ট ও সজাগ থাকার জন্য তিনি আহ্বান জানান।
১ ডিসেম্বর হবিগঞ্জ জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে অনুদানের চেক বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির এসব কথা বলেন।
হবিগঞ্জ সার্কিট হাউজ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: রোকন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান জমিলা বেগম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: রাসেলুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমতা মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রি ফাতেমা বেগম, জগদীশপুর মহিলা সমিতির সভানেত্রি সালেহা খাতুন ও মাদনা মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রি হেনা রানী সরকার। অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে সরকারীভাবে অনুদান প্রদানের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মাহবুবুল আলম।
প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডভোকেট মো: আবু জাহির অনুদানপ্রাপ্ত সমিতির সদস্যদেরকে এর সঠিক ও যথাযথ ব্যবহার করে নিজেদের স্বচ্ছলতা ফিরিয়ে আনার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com