বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নাট্যসংগঠন খোয়াই থিয়েটারের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • আপডেট টাইম শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬
  • ৪১৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের ঐতিহ্যবাহী নাট্যসংগঠন ‘খোয়াই থিয়েটার’-এর ৩৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরস্থ টাউন হল রোডে অবস্থিত খোয়াই থিয়েটার কার্যালয়ে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। থিয়েটারের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক এম এ রব, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, কবি শরদিন্দু ভট্টাচার্য টুটুল, সংস্কৃতিকর্মী অপু চৌধুরী, থিয়েটারের সহ-সভাপতি সিদ্দিকী হারুন, নাট্যকর্মী উত্তম দেব, পার্থসারথি রায়, সৈয়দ হাসান ইমাম শাকিল, জুবায়েদ হোসেন, রাজন দাশ, শাকিলা ববি, প্রমথ সরকার, সংস্কৃতিকর্মী সারোয়ার পরাগ, শেখ ওসমান গনি রুমী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খান। আলোচনার পূর্বে থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
প্রসঙ্গতঃ ১৯৮৩ সালের ২ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে খোয়াই থিয়েটার। এ পর্যন্ত ৪৮টি প্রযোজনার অজস্র প্রদর্শনী মঞ্চে ও টিভিতে মঞ্চায়ন করে খোয়াই থিয়েটার। এছাড়াও আন্তর্জাতিক অঙ্গনে ৪ বার বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছে থিয়েটারটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com