বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা মহিলা আওয়ালীগের সম্মেলন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ২৭ নভেম্বর, ২০১৬
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নারীদের ক্ষমতায়নে গুরুত্ব দিয়ে দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। সেক্ষেত্রে মহিলা আওয়ামী লীগ নেতাদেরও ভূমিকা রাখতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীদের সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছে মহিলা আওয়ামী লীগ। এমপি আবু জাহির প্রতিটি উপজেলার নেত্রীদের সমন্বয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সহযোগিতায় জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগকে আরও সম্প্রসারিত করার আহবান জানান। এ সময় মহিলা আওয়ামী লীগের সম্মেলনকে সাফল্যমন্ডিত করতে তুলতে নেতৃবৃন্দকে তিনি বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জমিলা খাতুনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। তিনি দলকে এগিয়ে নিতে মহিলা আওয়ামী লীগের নেত্রীদের আরও অঙ্গীকারাবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, সহ-সভাপতি আলেয়া জাহির, সদস্য লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, জেলা মহিলা আওয়ামী আইনজীবী পরিষদের মহিলা বিষয়ক সম্পাদিকা এডভোকেট জেবুন্নেছা চৌধুরী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আরা বেগম, বানিয়াচঙ্গ উপজেলা সভানেত্রী জাহেনারা আক্তার বিউটি, আজমিরীগঞ্জ উপজেলা সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা আক্তার শিখা, নবীগঞ্জ উপজেলা সভানেত্রী দিলারা হোসেন, বাহুবল উপজেলা সভানেত্রী নিলুফার ইয়াসমিন, মাধবপুর উপজেলা সভানেত্রী রোকেয়া বেগম, মাধবপুর উপজেলা সাধারণ সম্পাদক পারভীন আক্তার, বানিয়াচঙ্গ উপজেলা সাধারণ সম্পাদক হাসিনা আক্তার, চুনারুঘাট উপজেলা সাধারণ সম্পাদক আয়েশা খাতুন, নবীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক সইফা রহমান প্রমুখ। সভায় জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জমিলা খাতুনকে আহবায়ক করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com