বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে মাঠ দিবস পালন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০১৬
  • ৩৩৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের আমকান্দি গ্রামে কৃষক মাঠ দিবস ও কম্বাইন হারভেস্টার প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে আয়োজিত মাঠ দিবসে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ হবিগঞ্জের উপ-পরিচালক মোঃ ফজলুর রহমান। ইউপি চেয়ারম্যান আলাহাজ্ব শামছুননাহারের সভাপতিত্বে মাঠ দিবসে বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ হবিগঞ্জ বিভাগের জেলা প্রশিক্ষক বশির আহমেদ সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার ও ইউপি সদস্য আব্দুল হান্নান। এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষি বিভাগের সুপারভাইজারগণ বক্তব্য রাখেন।
প্রদর্শনীতে দ্রুত ও কম সময়ে এবং কম খরচে ধান কাটা, মাড়াই, ঝাড়াই এবং বস্তাভর্ত্তি বিষয়ে কম্বাইন হারভেস্টার মেশিন দেখানো হয়। পরে মাঠে ধান কেটে, মাড়াই ও ঝাড়াই করে বস্তাভর্ত্তি কৃষকদের দেখানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com