বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সরকারকে ১৬ লক্ষাধিক টাকা মূল্যের ভূমি দান করলেন হীরাগঞ্জ বাজার প্রতিষ্ঠাতার পুত্র প্রবাসী শামীম চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়কে ১৬ লক্ষাধিক টাকা মূল্যের ৩শতক ভূমি দান করলেন নবীগঞ্জ উপজেলার আউশকান্দি-হীরাগঞ্জ বাজার প্রতিষ্ঠাতার পুত্র যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ চৌধুরী। গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসে মোঃ নুরুল আমিন এর কাছে দলিল সম্পাদক করে দেন।
নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল আউশকান্দি এলাকার জন সাধারণের সুবিধার্থে ১৯৪৮ ইংরেজী সনে মরহুম সোনাওর চৌধুরী ও মরহুম গোলাম রব্বানী চৌধুরী হীরাগঞ্জ বাজার প্রতিষ্ঠা করেন। এরই ধারাবাহিকতায় হীরাগঞ্জ বাজার ও আশপাশ এলাকার লোকজনের সুবিধােের্থ ডিজিটাল পোষ্ট অফিসের জন্য ৩শতক ভূমি দান করেন মরহুম হাজী শফিকুল হক চৌধুরীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ চৌধুরী। দলীল সম্পাদনকালে উপস্থিত ছিলেন, ইলেক্ট্রনিক মিডিয়া চ্যানেল এস এর নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ, ৭১ নিউস টিভি এর নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না, আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হীরাগঞ্জ বাজার জাহান চৌধুরী ও ডাঃ নাজমূল হক চৌধুরী পলাশ, সাবেক সাবেক কাউন্সিলার যুবরাজ গোপ, ফয়ছল আহমদ চৌধুরী, মনির হোসেন প্রমূখ।
এ ব্যাপারে দানশীল যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমার বাপ, দাদা সমাজের মানুষের কল্যাণে কাজ করে গেছেন, ১৯৪৮ ইংরেজী সনে দাদা মরহুম সোনাওর চৌধুরী ও মরহুম গোলাম রব্বানী চৌধুরী হীরাগঞ্জ বাজার প্রতিষ্ঠা করেছিলেন। এবং আমি মরহুম শফিকুল হক চৌধুরী পুত্র আমি শামীম আহমদ এলাকার লোকজনের সুবিদার্ধে পোষ্ট অফিসের জন্য আমার নিজের থেকে সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয় এর অধিনে রেজিষ্টারী করে ৩শতক ভূমি দান করলাম। আপনাদের সেবায় আমরা সদা নিবেদিত, আছি, ছিলাম এবং থাকবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com