শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ফেসবুকে প্রেম ॥ প্রেমিক লাপাত্তা ॥ নারায়ণগঞ্জের শিক্ষিকা হবিগঞ্জে এসে বেকায়দায়

  • আপডেট টাইম রবিবার, ২০ নভেম্বর, ২০১৬
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ফেসবুকের মাধ্যমে একমাস আগে আকাশের সাথে পরিচয় হয় নারায়নগঞ্জের ফরিদার। চ্যাটে কথাও হয় নিয়মিত। আর এতেই আকাশের প্রেমে দিওয়ানা হয়ে পড়ে সে। দিনে দিনে আকাশের কথার জাদুতে পাগল হতে থাকে ফরিদা। ৩০ দিনের কোন একদিন আকাশ তাকে প্রেমের প্রস্তাব দেয়। আকাশের প্রস্তাব ফিরিয়ে দিতে পারেনি ফরিদা। এক পর্যায়ে আকাশ তাকে বিয়ের প্রস্তাব দিয়ে দেখা করতে বলে। দিওয়ানা ফরিদা আকাশের ঠিকানা না জেনেই তার কথামতো গত শুক্রবার রাতে হবিগঞ্জে আসে। আকাশ তাকে হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকায় দেখা করতে বলে।
ফেসবুক প্রেমিকা ফরিদা পারভীন নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালুকুটি গ্রামের আব্দুস সোবাহানের কন্যা ও স্থানীয় এক মাদ্রাসার শিক্ষিকা।
আকাশের কথামতো শুক্রবার রাত ১০টার দিকে ফরিদা বাসযোগে হবিগঞ্জ সদর থানার সামনে এসে নামে। এ সময় সে আকাশের মোবাইল ফোনে ফোন দিয়ে তাকে নিতে বলে। তখন আকাশ ফরিদাকে জানায়, সে হাসপাতালের ভেতর রয়েছে। কাউকে জিজ্ঞেস করে ফরিদা যেন হাসপাতাল এরিয়ায় যায়। আকাশের কথামতো ফরিদা হাসপাতালের জরুরী বিভাগের সামনে যায়। কিন্তু ফেসবুক প্রেমিক আকাশকে জরুরী বিভাগের সামনে খুজেঁ পায়নি ফরিদা। মানসিকভাবে দুর্বল হতে থাকে সে। কয়েকবার আকাশকে মোবাইল ফোনে কল দেয়। আকাশ একবার হাসপাতালের পেছনে, আরেকবার অনন্তপুর এলাকায় ফরিদাকে যেতে বলে। এভাবে আকাশ ফরিদার সাথে রাত ১২টা পর্যন্ত চোর-পুলিশ খেলা খেলতে থাকে। এক পর্যায়ে রাত ১২টার কিছুক্ষণ পর কতিথ ফেসবুক প্রেমিক আকাশ তার মোবাইল ফোন বন্ধ করে দেয়। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়ে ফরিদা। প্রতারিত হয়েছে বিষয়টি বুঝতে পেরে বাড়িতে ফিরে না যাওয়ার সিদ্ধান্ত নেয় সে। সিদ্ধান্ত অনুসারে রাতেই সে ঘুমের ট্যাবলেট সেবন করে আত্মহত্যার চেষ্টা চালায়। অচেতন অবস্থায় হাসপাতালের বারান্দায় তাকে পড়ে থাকতে দেখে কর্মচারিরা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়। গতকাল শনিবার সকালে তার জ্ঞান ফিরে আসে। এ সময় সে আবারো আত্মহত্যার উদ্যোগ নিলে কতিপয় যুবক এতে বাঁধা দেয় এবং কৌশলে নিয়ে যাবার চেষ্টা করে। ঘটনার খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা হাসপাতালে ছুটে গেলে বখাটেরা সটকে পড়ে। বিষয়টি সাংবাদিকরা সদর থানার ওসি ইয়াসিনুল হককে জানালে তিনি পুলিশ পাঠিয়ে তাকে নিরাপত্তা হেফাজতে নিয়ে যান। এ সময় ফরিদা সাংবাদিকদের তার প্রতারিত হওয়ার কাহিনী বর্ণনা করে। এ ব্যাপারে ওসি জানান, ফরিদার অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা এলে ফরিদাকে তাদের জিম্মায় দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com