শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৮:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জের কন্যার লাশ উদ্ধার লাখাই উপজেলা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত জুমার খুৎবায় আল্লামা তাফাজ্জুল হক ॥ ক্রেতা বিক্রেতার মাঝে আল্লাহভীতি না থাকায় দ্রব্য মূল্য বাড়ছে হবিগঞ্জ সদর হাসপাতালে দালালদের বিরুদ্ধে রেড এলার্ড ঘোষণা দিলেন ওসি নবীগঞ্জে জাতীয় পার্টিসহ বিভিন্ন দল থেকে ৩০ জন নেতাকর্মীর গণফোরামে যোগদান ১৭ বাংলাদেশি জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার নৌবাহিনী নবীগঞ্জের ৬নং কুর্শি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা বরদা চরণ দাসের পরলোক গমন বানিয়াচংয়ে ধর্ষণ মামলার আসামী উজ্জল গ্রেফতার শায়েস্তাগঞ্জে বিএনপির কর্মী সভায় জিকে গউছ ॥ মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা
খান্দুরা দরবার শরীফের পীর আলহাজ্ব সৈয়দ হারুনুর রশিদ গেদু মিয়া আর নেই

খান্দুরা দরবার শরীফের পীর আলহাজ্ব সৈয়দ হারুনুর রশিদ গেদু মিয়া আর নেই

মাধবপুর প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার খান্দুরা দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব সৈয়দ হারুনুর রশিদ গেদু মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০শ’ বছর। গতকাল বুধবার সকাল ১১টা ১৭ মিনিটে ঢাকা মেট্রোপলিট্টন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বারডেমের হিমাগারে তার মরদেহ রাখা হয়েছে। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য মুরিদান ও গুণগ্রাহী রেখে গেছেন। আগামী শুক্রবার ভোরে তার মরদেহ ঢাকা থেকে গ্রামের বাড়ি খান্দুরায় নিয়ে আসা হবে। শুক্রবার বাদ জুমা খান্দুরা দরবার শরীফে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
আলহাজ্ব সৈয়দ হারুনুর রশিদ গেদু মিয়া পীর সাহেবের মুরিদান আবদাল হোসেন জানান, গত শুক্রবার (১১ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয় পীর সাহেবকে। এরপর লাইফসাপোর্টে ছিলেন তিনি। তার দুই মেয়ে ও এক ছেলে দেশের বাইরে আছেন। শুক্রবারের মধ্যে তারা দেশে ফিরবেন।
উল্লেখ্য, শুধু খান্দুরার পীর সৈয়দ হারুনুর রশীদ গেদু মিয়ার মৃত্যুতে হবিগঞ্জসহ দেশের বিভিন্নস্থানে এবং বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। ফেসবুকসহ নানা মাধ্যমে তাদের এই শোকাবহ অনুভূতি প্রকাশ পেয়েছে। আলহাজ্ব সৈয়দ হারুনুর রশিদ গেদু মিয়া পীর সাহেবের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে খান্দুরাসহ তার মুরিদানদের মধ্যে। ওনার আত্মার মাগফেরাত কামনা ও দোয়া চেয়েছেন পরিবারের সদস্যবর্গ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com