বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশী অপহৃত ॥ হবিগঞ্জে প্রেমিক উৎপলের প্রতি সন্দেহের তীর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মৎস্যবিজ্ঞান বিভাগের শেষবর্ষের ছাত্রী ঐশী হামোমের সন্ধান এখনো পাওয়া যায়নি। উদ্বেগ, উৎকণ্ঠায় দিনযাপন করছেন তার স্বজনরা। হবিগঞ্জের সাবেক প্রেমিক উৎপল সিংহের প্রতি স্বজনদের সন্দেহের তীর। স্বজনরা ধারণা করছেন সাবেক প্রেমিকের হাতেই অপহরণের স্বীকার হতে পারেন ঐশী হামোম।
এদিকে শাহপরাণ (র.) থানায় মামলা দায়ের করেছেন প্রায় আটদিন ধরে নিখোঁজ এই ছাত্রীর পরিবার। মামলায় নগরীর লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহ ও তাঁর বাবা-মাকে আসামী করা হয়েছে। ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমে মেয়ে এবং উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।
ঐশীর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় ঐশীর সাবেক প্রেমিক উৎপল সিংহের বন্ধু ব্রজেন সিংহকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ঐশীর স্বজনরা জানান, উৎপল সিংহ নামে লিডিং ইউনিভার্সিটর এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক ছিলো ঐশীর। প্রায় বছরখানেক ধরে এই সম্পর্ক ভেঙ্গে যায়। এরপর থেকে উৎপল ঐশীকে মোবাইল ফোনে ও ফেসবুকে বিরক্ত করতো।
বিষয়টি উৎপলের পরিবারকে জানানো হলেও কোন সমাধান আসেনি। উল্টো বিরক্তির মাত্রা আরো বেড়ে যায় বলে দাবি করেন ঐশীর এক কাকাতো ভাই। মামলা দায়েরের পর উৎপল ও তার পরিবার বাড়িতে থাকছেন না। এদিকে নিখোঁজের সময় থেকে ঐশীকে যে উৎপল ডেকে নিয়েছে সেটি নিশ্চিত করেছেন তাদেরই এক বন্ধু। পুলিশের হাতে গ্রেফতার হওয়া উৎপলের বন্ধু ব্রজেন সিংহ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে-ঐশী ও উৎপল দু’জনই একসাথে রয়েছে। তবে তারা কোথায় আছে সেটি তার জানা নেই।
ঐশী-উৎপলের মোবাইল ফোন বন্ধ রয়েছে। এ ব্যাপারে শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, তারা অনুসন্ধান অব্যাহত রেখেছেন। এখনো ঐশীর কোন সন্ধান পাননি। তবে তারা মোটামুটি বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হতে পেরেছেন ঐশী ও উৎপল একই সাথে রয়েছে। তারা আশাবাদি দ্রুতসময়ের মধ্যে ঐশীর সন্ধান পাওয়া যাবে।
প্রসঙ্গত, ঐশী হামোম গত ৭ নভেম্বর ক্যাম্পাস থেকে সুবিদবাজারে প্রাইভেট পড়াতে গিয়ে আর রুমে ফিরেননি। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলের আবাসিক ছাত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com