রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশী অপহৃত ॥ হবিগঞ্জে প্রেমিক উৎপলের প্রতি সন্দেহের তীর

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশী অপহৃত ॥ হবিগঞ্জে প্রেমিক উৎপলের প্রতি সন্দেহের তীর

স্টাফ রিপোর্টার ॥ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মৎস্যবিজ্ঞান বিভাগের শেষবর্ষের ছাত্রী ঐশী হামোমের সন্ধান এখনো পাওয়া যায়নি। উদ্বেগ, উৎকণ্ঠায় দিনযাপন করছেন তার স্বজনরা। হবিগঞ্জের সাবেক প্রেমিক উৎপল সিংহের প্রতি স্বজনদের সন্দেহের তীর। স্বজনরা ধারণা করছেন সাবেক প্রেমিকের হাতেই অপহরণের স্বীকার হতে পারেন ঐশী হামোম।
এদিকে শাহপরাণ (র.) থানায় মামলা দায়ের করেছেন প্রায় আটদিন ধরে নিখোঁজ এই ছাত্রীর পরিবার। মামলায় নগরীর লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহ ও তাঁর বাবা-মাকে আসামী করা হয়েছে। ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমে মেয়ে এবং উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।
ঐশীর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় ঐশীর সাবেক প্রেমিক উৎপল সিংহের বন্ধু ব্রজেন সিংহকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ঐশীর স্বজনরা জানান, উৎপল সিংহ নামে লিডিং ইউনিভার্সিটর এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক ছিলো ঐশীর। প্রায় বছরখানেক ধরে এই সম্পর্ক ভেঙ্গে যায়। এরপর থেকে উৎপল ঐশীকে মোবাইল ফোনে ও ফেসবুকে বিরক্ত করতো।
বিষয়টি উৎপলের পরিবারকে জানানো হলেও কোন সমাধান আসেনি। উল্টো বিরক্তির মাত্রা আরো বেড়ে যায় বলে দাবি করেন ঐশীর এক কাকাতো ভাই। মামলা দায়েরের পর উৎপল ও তার পরিবার বাড়িতে থাকছেন না। এদিকে নিখোঁজের সময় থেকে ঐশীকে যে উৎপল ডেকে নিয়েছে সেটি নিশ্চিত করেছেন তাদেরই এক বন্ধু। পুলিশের হাতে গ্রেফতার হওয়া উৎপলের বন্ধু ব্রজেন সিংহ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে-ঐশী ও উৎপল দু’জনই একসাথে রয়েছে। তবে তারা কোথায় আছে সেটি তার জানা নেই।
ঐশী-উৎপলের মোবাইল ফোন বন্ধ রয়েছে। এ ব্যাপারে শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, তারা অনুসন্ধান অব্যাহত রেখেছেন। এখনো ঐশীর কোন সন্ধান পাননি। তবে তারা মোটামুটি বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হতে পেরেছেন ঐশী ও উৎপল একই সাথে রয়েছে। তারা আশাবাদি দ্রুতসময়ের মধ্যে ঐশীর সন্ধান পাওয়া যাবে।
প্রসঙ্গত, ঐশী হামোম গত ৭ নভেম্বর ক্যাম্পাস থেকে সুবিদবাজারে প্রাইভেট পড়াতে গিয়ে আর রুমে ফিরেননি। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলের আবাসিক ছাত্রী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com