শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীন ছাত্র ছাত্রীদের স্বাগত জানিয়ে নবীগঞ্জ সরকারী কলেজ ছাত্রদলের আনন্দ মিছিল

  • আপডেট টাইম বুধবার, ১৬ নভেম্বর, ২০১৬
  • ৩৫৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অনার্স ১ম বর্ষের নবীন ছাত্র ছাত্রীদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নবীগঞ্জ সরকারী কলেজ ছাত্রদল। গতকাল মঙ্গলবার সকাল ১১ টার দিকে এ আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে শেখ আব্দুল জব্বার ভবনের সামনে গিয়ে পথসভায় মিলিত হয়। ছাত্রদল নেতা শয়ন আহমেদ এর সভাপতিত্বে ও তৌহিদ চৌধুরী এবং শাহনেওয়াজ চৌধুরী যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ছাত্রদল নেতা, সৈয়দ শিহাব আহমেদ, নয়ন দাশ, হুসাইন তালুকদার, শুভ আহমেদ, আতাউর রহমান শামীম।
এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা, নাঈম আহমেদ, সাদ্দাকুর, নাছির, জুবেল, উজ্জ্বল, এমদাদুল, আলী হোসেন, দেবাশীষ, পারভেজ, সাজু, জাহাঙ্গীর, রমজান, তামিম, মতিউর, আলীম, সিন্ধু, মুক্তাদির, জুবেল, রাসেল, অন্তূ, জাবেদ, হাদিস, দিপলু, অনিক, রাকিব, রুমন, জনি, রশিদুল, জহিরুল, আলমগীর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com