বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

জনগণের জন্য কাজ করে যাওয়াই আমার দায়িত্ব-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ডিজিটাল যুগেও ওরা ছিল অন্ধকারে। স্বাধীনতার ৪৫ বছর পর বিদ্যুতের আলোয় আলোকিত হলো হবিগঞ্জ সদর উপজেলার পাহাড়ি অঞ্চলের লাদিয়া গ্রামবাসী। স্বাধীনতা পরবর্তী সময়ে হবিগঞ্জের বিভিন্ন জনপ্রতিনিধি প্রতিশ্র“তি দিয়েও নির্বাচিত হওয়ার পর ভুলে যান প্রতিশ্র“তির কথা। অবশেষে সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি হবিগঞ্জ-লাখাইকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনার অংশ হিসাবে ওই গ্রামটিতে পৌঁছে দিলেন বিদ্যুতের আলো। গতকাল সোমবার সাড়ে ৯০ লাখ টাকা ব্যয়ে ৬ কিলোমিটার লাইনের মাধ্যমে ৪০৫টি পরিবারে মধ্যে এ বিদ্যুতায়নের উদ্বোধন করেন তিনি। বিদ্যুতের আলো পেয়ে বেজায় খুশি শিক্ষার্থীরা সহ স্থানীয়রা। আর এতে করে লাদিয়া গ্রামবাসীর মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে খুশিতে আত্মহারা গ্রামবাসী আবু জাহির এমপিকে শ্লোগানের মাধ্যমে বরণ করে নেন। এ সময় এমপি আবু জাহির আবেগাপ্লুত হয়ে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। আপনাদের জন্য কাজ করে যাওয়াই আমার ঈমানী দায়িত্ম। বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, শুধু বিদ্যুতায়ন নয়। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জ-লাখাইয়ের প্রত্যন্ত অঞ্চলেগুলোতেও গাড়ি চালানোর ব্যবস্থা করে দিয়েছে। আর যে কাজগুলো চলমান এবং অসম্পন্ন রয়েছে সেগুলো অচিরেই সম্পন্ন করা হবে। এ সময় তিনি শিশুদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে লাদিয়া গ্রামবাসীর প্রতি আহ্বান জানান।
স্থানীয় মুরুব্বী শফিক সরদারের সভাপতিত্বে ও ওসমান আলী মিনুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোলায়মান মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম লাল মিয়া, আকবর আলী মাস্টার, শায়েস্তাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বুলবুল খান, সদর উপজেলা যুবলীগ সভাপতি জাকির হোসেন, নুরপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুখলিছুর রহমান মুখলিছ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুস সামাদ, ইব্রাহিম মিয়া, ইছাক আলী সেবন, গাজীউর রহমান ইমরান, কাজল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, জামাল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com