শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল ও মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচন ৩ পদে ২৯ জনের মনোনয়ন দাখিল চেয়ারম্যান পদে ১০, ভাইস-চেয়ারম্যান ১২ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম রবিবার, ২৬ জানুয়ারী, ২০১৪
  • ৪২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মনোনয়ন দাখিলের শেষ দিন গতকাল বাহুবল ও মাধবপুর উপজেলা নির্বাচনে ২৯জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বাহুবলে চেয়ারম্যান পদে ৭জন, ভাইস-চেয়ারম্যান ৮জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২জন মনোনয়ন দাখিল করেন।
মাধবপুরে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস-চেয়ারম্যান ৪জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫জন মনোনয়ন দাখিল করেন। বাহুবল  প্রতিনিধি জানান, বাহুবল উপজেলা নির্বাচনে  ১৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগের ১০জন, বিএনপি’র ৪জন, জামায়াতের ১জন, খেলাফত মজলিশের ১জন ও এলডিপির ১ জন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার ও সহকারী রির্টানিং অফিসার নাজমুল হকের প্রার্থীগণ মনোনয়ন দাখিল করেন। চেয়ারম্যান পদে প্রার্থীগণ হচ্ছেন- সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই, শ্রমিকলীগ নেতা আকবর আলী ও ইংল্যান্ড প্রবাসী আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্দুর নূর, উপজেলা বিএনপির সভাপতি ১৮ দল সমর্থিত আকদ্দছ মিয়া বাবুল, বিএনপি সমর্থক তাজুল ইসলাম চৌধুরী, এলডিপি জেলা সভাপতি সৈয়দ খলিলুর রহমান। ভাইস-চেয়ারম্যান পদে রয়েছেন বর্তমান ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্দা মোঃ ফিরোজ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক সোহেল আহমদ কুঠি, আওয়ামীলীগ নেতা মেম্বার ইয়াকুত মিয়া, আওয়ামীলীগ নেতা শশংক রঞ্জন দাশ ও যুবলীগ উপজেলা সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া, বিএনপি নেতা আইয়ুব খান, জামায়াত নেতা এটি এম তামিম জামাত, খেলাফত মজলিশ নেতা শিহাব উদ্দিন শাকিব। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেত্রী বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন ও বিএনপি নেতা মরহুম প্রভাষক ফজলুল হক বাদলের সহধর্মীনি জেলা মহিলাদল নেত্রী নাদিরা খানম।
মাধবপুর থেকে আবুল হোসেন সবুজ জানান, মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত ১২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। মাধবপুর উপজেলা সহকারী রির্টানিং অফিসার শারমিন জাহানের কার্যালয়ে প্রার্থীগণ তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়নপত্র দাখিলকারীগণ হলেন চেয়ারম্যান পদে  বিএনপি মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান, বিএনপির সভাপতি সৈয়দ মোঃ শাহজাহান, জেলা আওয়ামীলীগের সাংংগঠনিক সম্পাদক বর্তমান উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, স্বতন্ত্র প্রার্থী সৈয়দ শাহ হাবিবুল্লাহ সূচন। ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা শ্রীদাম দাশগুপ্ত, আব্দুল আউয়াল লিটন, সতন্ত্র আব্দুল সালাম, বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল আজিজ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেত্রী জাহানারা বেগম শেলী, ফাতেমাতুজ্জহুরা রীনা, হোসনে আরা অলি, বিএনপি নেত্রী এডভোকেট সুফিয়া আক্তার হেলেন ও তানিয়া খন্দকার। মাধবপুরে ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোটার সংখ্যা হচ্ছে ১লাখ ৮৭ হাজার ২৬১ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com