বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

টমটম বন্ধের দাবিতে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আল্টিমেটাম

  • আপডেট টাইম সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬
  • ৩৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলার বিভিন্ন সড়কে অবৈধ ভাবে ব্যাঙ্গের ছাতার মত চলাচলকারী টমটম বন্ধের দাবিতে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে আল্টিমেটাম দেয়া হয়েছে। তাই এ ব্যাপারে প্রতিকার ছেয়ে জেলা প্রশাসক সাবিনা আলম ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারক লিপি প্রদান করা হয়েছে।
সূত্র জানায়, সরকার কর্র্তৃক টমটম নিষিদ্ধ করার পরও হবিগঞ্জের বিভিন্ন সড়কে অবৈধ ভাবে চলাচল করছে। শুধু চলাচলই নয় রাস্তা-ঘাটে টমটমের জন্য হেটে চলা ফেরা করতে পারছে না সাধারণ জনগণ। এমতাবস্থায় প্রতিনিয়তই দুর্ঘটনাও ঘটছে জেলার বিভিন্ন সড়কে। এছাড়াও বিদ্যুতের সঠিক ব্যবস্থাপনার জন্য এ ধরনের অবৈধ টমটম ব্যবসা বন্ধ করা উচিত বলে মনে করেন অনেকেই।
স্মারক লিপিতে আরও উল্লেখ করা হয় যে, আগামী ২২ নভেম্বরের মধ্যে জেলাব্যপী সকল রাস্তায় চলাচলকারী টমটম গাড়ি বন্ধ করতে হবে। টমটম গাড়ি বাজারজাত করার জন্য জেলার বিভিন্ন বাজারে যেখানে টমটম বিক্রির দোকান আছে তা বন্ধ করতে হবে। এছাড়াও আগামী ২২ নভেম্বরের মধ্যে অবৈধ টমটম চলাচল যদি বন্ধ না করা হয় তা হলে, ২৩ নভেম্বর হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সকল গাড়ি বন্ধ করে দেয়ার হুশিয়ারি দেয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com