বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে সৈয়দ মোঃ শাহজাহানের মনোনয়ন দাখিল উপজেলা নির্বাচনে জনগণ সরকারের প্রতি অনাস্থা জানাবে-সৈয়দ ফয়সল

  • আপডেট টাইম রবিবার, ২৬ জানুয়ারী, ২০১৪
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মেঃ ফয়সল বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে হবিগঞ্জের সবকটি উপজেলায় বিএনপি তথা ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থীদের নির্বাচিত করে জনগণ আবারো বর্তমান সরকারের প্রতি অনাস্থা জানাবে। তিনি বলেন, সরকার জনগনের দৃষ্টিকে অন্যদিকে ফেরাতে দ্রুত উপজেলা নির্বাচনের আয়োজন করছে, কিন্তু এ উপজেলা নির্বাচনের ফলাফলই প্রমান করবে এ সরকারকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন, সরকার মনে করেছে তাদের অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিএনপি কঠোর আন্দোলন করবে। তাই দ্রুত উপজেলা নির্বাচন দিয়েছে। তিনি আগামী নির্বাচনে মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ মোঃ শাহজাহানকে মাধবপুরে ১৮ দলীয় জোট প্রার্থী উল্লেখ করে বলেন, শাহজাহান নয়, আপনাদের প্রত্যেককেই একজন চেয়ারম্যান প্রার্থী হয়ে কাজ করতে হবে। ঘরে বসে থাকলে চলবে না। প্রতিটি নেতাকর্মীকে সাধারন মানুষের কাছে যেতে হবে। নির্বাচন যাতে সুষ্ঠ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেদিকে খেয়াল রাখতে হবে। আচরণবিধি লংঙ্গন হয় এ রকম কোন কাজ না করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
গতকাল দুপুরে মাধবপুর উপজেলা নির্বাচনে সৈয়দ মোঃ শাহজাহানের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল শেষে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুল ইসলাম কামালের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনির পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান, জেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ মোঃ শাহজাহান, ইঞ্জিনিয়ার সৈয়দ এবিএম হুমায়ুন, সৈয়দ মোঃ সেলিম, সৈয়দ মোঃ শাহজাদা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, উপজেলা বিএনপির সহ সভাপতি অলিউল্লাহ, আরজু মিয়া মেম্বার, আব্দুস শহীদ মেম্বার, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক চৌধুরী ফজলে ইমাম সুমন, জেলা বিএনপির সদস্য কাউন্সিলর গোলাপ খান, মৌলদ মিয়া, মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন, সৈয়দ মোঃ আলমগীর, পারভেজ হোসেন চৌধুরী, বিএনপির নেতা ফজলুর রহমান বুলেট, সাজিদুর রহমান কনা, যুবদল নেতা এনায়েত উল্লা, কবীর চৌধুরী, সাদেক মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা সৈয়দ মোঃ সোহেল, কাউছার আহাম্মেদ, ছাত্রদল নেতা মোস্তফা কামাল বাবুল, হোসাইন আহাম্মেদ রফিক, আল মামুন, এএইচএম শফিক প্রমুখ। এর পূর্বে সৈয়দ মোঃ শাহজাহানকে সাথে নিয়ে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মোঃ ফয়সল সহ নেতাকর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন জাহানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com