সোমবার, ০১ Jun ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
দেশব্যাপী দলীয় লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা ১০-এ নবীগঞ্জের আনন্দ নিকেতন

দেশব্যাপী দলীয় লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা ১০-এ নবীগঞ্জের আনন্দ নিকেতন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ দেশব্যাপী দলীয় লোকনৃত্য প্রতিযোগিতায় নবীগঞ্জ আনন্দ নিকেতনের ছাত্র আবুল কাশেম আরিয়ান ও তার দল সারা দেশের সেরা ১০ এর মধ্যে একজন নির্বাচিত হয়েছে।
বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ পরিচালনায় দেশব্যাপী বিষয় ও বয়স ভিত্তিক নৃত্য প্রতিযোগিতা “খ” শাখা অনুষ্টিত হয়। এতে সারা দেশের বিভিন্ন জেলা ও উপজেলার দলীয় নৃত্য শিল্পীরা অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের মধ্যে সেরা ১০ নির্বাচিত ঘোষনা করা হয়েছে। এতে নবীগঞ্জের আনন্দ নিকেতনের নৃত্য শিল্পী আবুল কাসেম আরিয়ান ও তার দল সেরা দশের একজন নির্বাচিত পুরস্কার গ্রহণ করেন। দলীয় অন্যান্য নৃত্য ছাত্ররা ছিলেন সাদিক আহমদ সোহাগ, আছাব আলী, জাকারিয়া নেপাল ঘোষ। আরিয়ান নবীগঞ্জের ইদন আলীর ছেলে এবং সাদিক আহমদ সোহাগ নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম এর পুত্র। নির্বাচিতদের হাতে সনদ ও পুরস্কার তোলে দেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু। গত ৩১ অক্টোবর ঢাকা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্টানে এ পুরস্কার বিতরণ করা হয়েছে। জাতীয় পর্যায়ে বিজয়ী নৃত্যদল তাদের ওস্তাদ হবিগঞ্জ জেলা শিল্পকলার উচ্চাঙ্গ নৃত্য প্রশিক্ষক প্রবীর শীলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া একক প্রতিযোগিতায় নেপাল ঘোষ জাতীয় পুরস্কার গ্রহণ করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com