শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জিকে গউছ ও মিজানুর রহমান চৌধুরীর মুক্তির দাবীতে বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ এবং হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরীর মুক্তির দাবীতে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল বুধবার বিকালে হবিগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শায়েস্তানগরস্থ দলের কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে এক পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, মেয়র জি কে গউছ ষড়যন্ত্রের শিকার। সরকার নগ্নহস্তক্ষেপ করে অন্যায়ভাবে মেয়র জি কে গউছকে মামলায় জড়িয়েছে। কিন্তু জি কে গউছকে বেশিদিন কারারুদ্ধ করে রাখা যাবে না। বীরের বেশেই জি কে গউছ জনগণের মধ্যে ফিরে আসবে। বক্তরা বলেন, ফেরাউনের যেমন পতন হয়েছে, জালিমদেরও পতন হবে। সেই দিনের অপেক্ষায় রয়েছে দেশের মানুষ। একদিন সকল অন্যায়-অবিচারের জবাব হবিগঞ্জবাসী দিবে। এদিকে মিজানুর রহমান চৌধুরী হবিগঞ্জ জেলা বিএনপির ত্যাগী ও পরিক্ষিত নেতা। দলের দুর্দিনে তিনি মাটি আকড়ে দলকে ধরে রেখেছিলেন। সরকারের ট্রিমরুলারে নির্যাতিত হয়ে যখন নেতাকর্মীরা নিস্ক্রিয় হয়ে পড়েছিল, সেই দিন মিজানুর রহমান চৌধুরী তাদের আবার উদ্বুদ্ধ করে রাজ পথে নিয়ে এসেছেন। মেয়র জি কে গউছের একজন যোগ্য উত্তরসুরী হিসেবে দল পরিচালনা করেছেন। দলের প্রতিটি কেন্দ্রীয় কর্মসূচী মিজানুর রহমান চৌধুরী নেতাকর্মীদের নিয়ে পালন করেছেন। ফলে দলীয় নেতাকর্মীদের কাছে তিনি দিন দিন জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু সরকারের রুষানলে পড়ে তিনি আজ কারারুদ্ধ। বক্তরা মেয়র জি কে গউছ ও মিজানুর রহমান চৌধুরীর মুক্তির দাবী জানান।
জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সহ-দপ্তর সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, জেলা বিএনপি নেতা গীরেন্ড চন্দ্র রায়, জেলা ওলামাদলের সহ সভাপতি আব্দুল্লাহিল কাফি, ফয়জুল ইসলাম ফজল, মতিউর রহমান, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক নুরজাহান বেগম, আফরোজা চৌধুরী, জেলা জাসাদের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা তারেক পরিষদের সভাপতি সাইদুর রহমান কুটি, পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতু, যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, শেখ মামুন, মোঃ শামছু, তৌফিকুর রহমান রুবেল, এডভোকেট গুলজার খান, আবু ছালেক, শাহ ফারুক আহমেদ, সদর উপজেলা কৃষকদলের সভাপতি কাওছার মেম্বার, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক সিজিল মেম্বার, এডভোকেট কুতুব উদ্দিন জুয়েল, গোলাম মাহবুব, ফারুক মিয়া, মোঃ জামাল হোসেন, জিয়া উদ্দিন বাবর, আবুল বাশার ইসা, মহিউদ্দিন, আব্দুল হাই, এ ইসলাম বকুল, রুমেল খান চৌধুরী, মোঃ মেশাহিদ আলম, তারেক আহমেদ তাহের, মোহাম্মদ আলী, আলাউদ্দিন মোল্লা, শাহ নেওয়াজ তালুকদার, রওশন মিয়া, ফজুল মিয়া, আনোয়ার হোসেন বাদল, এনাম চৌধুরী, সাদ্দাম মিয়া, এহসানুল হক ইমরান, মোজাম্মিল হোসেন ঝুমন, বাদশা সিদ্দিকি, এ এস রুয়েল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com