মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা প্রতিষেধক শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম
সুন্দ্রাটিকির ৪ শিশু হত্যাকান্ডে আরো দুইজনের সাক্ষ্য গ্রহণ

সুন্দ্রাটিকির ৪ শিশু হত্যাকান্ডে আরো দুইজনের সাক্ষ্য গ্রহণ

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যা মামলায় আরও দুইজনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আতাবুল্লাহ’র আদালতে মামলার পাঁচ আসামিকে হাজির করা হয়। পরে বিচারক মামলার সাক্ষী সিজিল মিয়া ও সেলিম আহমেদের সাক্ষ্য গ্রহণ শেষে ৯ নভেম্বর এ মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন। মামলায় মোট ৫৯ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
এর আগে যারা সাক্ষ্য দিয়েছেন তারা হলেন মামলার প্রধান সাক্ষী ও মামলার বাদী আব্দাল মিয়া, আব্দুল আহাদ, আফজল মিয়া তালুকদার, এমরান, কাজল মিয়া, মিজানুর রহমান তালুকদার, আজাদ মিয়া ও মাসুক মিয়া।
শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, আদালতে আটক আব্দুল আলী বাগাল, তার পুত্র রুবেল মিয়া ও জুয়েল মিয়া, আরজু মিয়া ও সাহেদ আলী ওরফে সায়েদকে হাজির করা হয়। সাক্ষ্য গ্রহণ শেষে বিকেল সোয়া ৫টার দিকে আদালত মুলতবি ঘোষণা করা হয়।
এ মামলায় আটজন আসামির মধ্যে কারাগারে আটক রয়েছেন পাঁচজন ও পলাতক রয়েছেন তিনজন। পলাতক আসামীরা হলো, উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া। চলতি বছরের ১২ ফেব্র“য়ারি গ্রামের মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০)। পাঁচদিন পর বাড়ির অদূরে একটি বালুছড়া থেকে মাটিচাপা দেয়া অবস্থায় ওই চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com