শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

অভিযোগকারী মেয়েটি বললো চেয়ারম্যান কামাল আমাকে ধর্ষন করেন নি ॥ সাবেক চেয়ারম্যান বাঘলের ভাইয়ের প্ররোচনায় মিথ্যা অভিযোগ তুলে ছিলাম

  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৮৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ষড়যন্ত্রকারীরা ধর্ষনের অভিযোগ এনে ফাঁসানো চেষ্ঠা করছে বলে অভিযোগ করেছেন হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল। গতকাল তিনি হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। ইউপি চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল বলেন, গত ৮ নভেম্বর হবিগঞ্জ সমাচার পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে। অলিপুুরে প্রাণ কোম্পানীর শ্রমিক যুবতী গণধর্ষণ করেছে ইউপি চেয়ারম্যান শেখ কামাল ও তার সহযোগীরা শিরোনামে সংবাদ প্রকাশ করে। গতকাল সকালে এ সংবাদটি দেখে আমি গভীর ভাবে মর্মাহত হয়েছি। এ ধরণের মিথ্যা অভিযোগের সংবাদে আমার মানহানি হয়েছে। প্রকৃত পক্ষে এ বিষয়ে আমি কোন কিছু জানি না। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে গিয়ে অভিযোগকারী মেয়ে ও তার পরিবারের কাছ থেকে এ বিষয়টি জানতে চাইলে মেয়েটি আমাকে জানায়, ইউপি চেয়ারম্যান (চাচা) আপনি আমার বাবার সমতুল্য। আপনার বিরুদ্ধে আমাদের এ ধরণের কোন অভিযোগ নেই। এ ব্যাপারে মেয়েটি নোটারী পাবলিকের কার্যালয়ে গিয়ে এফিডেভিট প্রদান করেছেন। এ প্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান শেখ কামাল বলেন, বিগত নির্বাচনে স্বতন্ত্র¿ প্রার্থী হয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। এ নির্বাচনে তার সাথে কয়েকজন প্রভাবশালী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে দু’জন সাবেক চেয়ারম্যান রয়েছেন। এছাড়াও কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তিও প্রতিদ্বন্দ্বিতা করেন। আমাদের গ্রাম থেকে ইতিপূর্বে আর কোন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হননি। নির্বাচনের পূর্বেও আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। অবশ্য আমার নির্বাচনে সাংবাদিকদের ভূমিকা ছিল লক্ষ্যনীয়। সাংবাদিক ও প্রশাসনের নিরপেক্ষ ভূমিকার কারণেই আজ আমি চেয়ারম্যান। তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা এখনও আমার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। পত্রিকার সংবাদে আমার বিরুদ্ধে অভিযোগকারী মেয়েটি আমার কাছে এ অভিযোগের কথা অস্বীকার করেছে। আমার বিশ্বাস আমার প্রতিপক্ষের লোকজন সাংবাদিকদের যে কোন উপায়ে ম্যানেজ করে এ ধরণের সংবাদ প্রকাশ করেছে। এ সময় তিনি অভিযোগকারী মেয়েটি ও তার বাবা রাজিউড়া গ্রামের আব্দুল জলিলকে উপস্থিত রাখেন। সাংবাদিকরা আব্দুল জলিলের কাছে চেয়ারম্যান তার মেয়ে ধর্ষণের ঘটনার সাথে জড়িত কি না জানতে চাইলে আব্দুল জলিল জানায়, ওকে ফুসলিয়ে নিয়ে একই মুকসুদ মিয়ার পুত্র টেনু মিয়া ধর্ষণ করেছে।
এ সময় সাংবাদিকরা মেয়েটিকে সত্য বিষষটি খুলে বলার জন্য প্রশ্ন করেন। এতে মেয়েটি বলেন, টেনু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে তার সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিল। মঙ্গলবার রাতের কাজ শেষে বুধবার সকালে বাড়িতে ফেরার উদ্দেশ্যে রওয়ানা দিলে রাস্তায় তাকে পেয়ে টেনু মিয়া ফুসলি মাধবপুরের সুন্দরপুর গ্রামের তার আত্মীয় বাড়িতে নিয়ে যায়। সেখানে সে তাকে বিয়ে প্রলোভন দিয়ে টানা ৩ দিন ধর্ষন করেন। পরবর্তীতে বিষয়টি মেয়ের পরিবার ও এলাকাবাসী জেনে যায়। এতে মেয়েটি টেনু মিয়াকে বিয়ের জন্য চাপ দিলে সে এড়িয়ে যায়। এ দিকে সোমবার বিকেলে মেয়েটি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হলে রাজিউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম বাগলের ভাই তাহির মিয়াসহ ২/৩ জন এসে মেয়েটিকে জানান, টেনু তোর সাথে প্রেম করে প্রতারণা করেছে। এখন চেয়ারম্যান বলছে এ বিষয়টি ৫ হাজার টাকা দিয়ে শেষ করে দিতে। এতে তোর মান উজ্জত কিছু থাকবে না। তুই বরং চেয়ারম্যান শেখ কামালকে তোর ঘটনার সাথে জড়িয়ে দিয়ে সাংবাদিকদের মাধ্যমে সংবাদ প্রকাশ কর। এরই প্রেক্ষিতে আমি কামাল চেয়ারম্যানকে জড়িত করি।
সংবাদ সম্মেলনে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলায় সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ইউপি চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারমান তাজ উদ্দিন, ইউপি সদস্য সামছুন্নাহারসহ ইউনিয়নের মেম্বার ও মুরুব্বীয়ান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com