শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনায় গ্রেপ্তার ১৫

  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৩৬৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনায় ১৫ যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোররাত পর্যন্ত থানার ওসি তদন্ত সাজিদুর রহমান পলাশের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম মাধবপুর উপজেলা ও পার্শ্ববর্তী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হল, পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের রোকন উদ্দিনের ছেলে উজ্জ্বল ভূইয়া (২০), ফরিদ মিয়ার ছেলে কামরুল ইসলাম (২০), ছোট্ট মিয়ার ছেলে বিল্লাল হোসেন (২৮), মৃত আলী হোসেনের ছেলে মোজাহিদ মিয়া (২০), ফুল মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৬), নোয়াগাও গ্রামের আব্দুল জলিল ভূইয়ার ছেলে ছায়েদুল ইসলাম (২১), পূর্ব মাধবপুরের কাউন্সিলর রফু মিয়ার ছেলে আফজাল মিয়া (২৪), মৃত ইন্তাজ আলীর ছেলে খুরশেদ আলম (৩৫), গুচ্ছ গ্রামের আউয়াল মিয়ার ছেলে সজিব মিয়া (১৯), গনি মিয়ার ছেলে ছুরক মিয়া (৩৮), খড়কী গ্রামের আলী আহম্মদের ছেলে কামরুল খা (৩২), পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার নূরপুর গ্রামের মৃত আনু মিয়ার ছেলে মহি উদ্দিন (২০), নূরুল ইসলামের ছেলে সিনা ইবনে নূর রনি (২১), জরিপ হোসেনের ছেলে মনির হোসেন (১৮), আহাদ আলীর ছেলে রবিউল আউয়াল (১৮)। এর আগে এ ঘটনায় আরও ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন রিপন জানান, অন্যায় ভাবে কাউকে গ্রেফতার করা হয়নি। ভিডিও ফুটেজ দেখে তাদের গ্রেফতার করা হচ্ছে। অযথা যেন কেহ হয়রানির শিকার না হয় সেদিকে পুলিশ সব সময় নজর রাখছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com