মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

বর্তমান সরকারের উন্নয়নের কৃতিত্ব আপনাদেরই ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জ-লাখাইবাসী আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আমাকে নৌকা মার্কায় বিপুল পরিমাণ ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করেছেন বলেই আমি আপনাদের জন্য কাজ করে যেতে পারছি। স্বাধীনতা পরবর্তী সময়ে অনেকেই সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আর আমিও দ্বিতীয়বারের মতো আপনাদের প্রতিনিধি হিসাবে কাজ করছি। যদি অন্য যে কোন সময়ের চেয়ে হবিগঞ্জে বেশি উন্নয়ন কর্মকান্ড হয়ে থাকে তাহলে অবশ্যই আপনারা আমার কাজের মূল্যায়ন করবেন, এটা আমার প্রত্যাশা। শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ ও খেলাধূলাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন চলতেই থাকবে আর এই কৃতিত্ব আপনাদেরই।
গতকাল সোমবার পৃথক সময়ে লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের পশ্চিম ভেলুনগর গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন ও উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কৃষি কাজে ক্রমবর্ধমান বিদ্যুতের চাহিদা হ্রাস, ফসলের উৎপাদন বৃদ্ধি, খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ ও গ্রামীণ জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়নের লক্ষ্যে আওয়ামী লীগ সরকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করেছে এবং অনেক প্রকল্পের কাজ এখনও চলমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি সমন্মিত কৃষি উন্নয়নের মাধ্যেমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ প্রকল্পের আওতায় উপজেলার ৬ ইউনিয়নে ৬টি ইঞ্জিন চালিত ট্রাক্টর ও তিনশ কৃষকের মধ্যে বিনামুল্যে সার ও বীজ বিতরণ করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোছাইন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম মোঃ ছোলায়মান মিয়া, উপজেলা কৃষক লীগ সভাপতি শাহ্ রেজাউদ্দিন আহমেদ দুলদুল, এম এ মতিন মাস্টার, ফারুক সরদার, আশরাফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। একইদিন সকালে উপজেলার কালাউকে ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও উপজেলার বামৈ বেলানগর এলাকায় নবনির্মিত বিদ্যুৎ লাইনের শুভ উদ্ভোধন করেন সংসদ সদস্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com