বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজিউড়া ইউনিয়নের চানপুর গ্রামে ॥ গভীর রাতে পরকিয়া প্রেমিকসহ সৌদি প্রবাসীর স্ত্রী আটক

  • আপডেট টাইম রবিবার, ৬ নভেম্বর, ২০১৬
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামে পরকীয়ার প্রেমিক-প্রেমিকাকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা হচ্ছে- চানপুর গ্রামের মৃত ইয়াকুব উল্লার পুত্র সৌদি প্রবাসি আমির আলীর স্ত্রী রুমানা আক্তার রুনা (২১) ও সদর উপজেলার উত্তর বরচর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তহশিল অফিসের কর্মচারী আকতারুজ্জামান সোহাগ (২৫)। পরে মুচলেকা রেখে রুনাকে ছেড়ে দেয়া হয়। আর সোহাগকে পাঠানো হয় কারাগারে। শুক্রবার দিবাগত গভীর রাতে তাদেরকে আটক করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২ বছর আগে সৌদি প্রবাসি আমির আলী সদর উপজেলার নুরপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের মৃত নানু মিয়ার কন্যা রুমানা আক্তার রুনাকে বিয়ে করে। বিয়ের ৩দিন পর আমির আলী সৌদি আরবে চলে যায়। এদিকে রুনার চলাফেরায় তার শ্বশুর বাড়ির লোকজনের সন্দেহ হয়। বিষয়টি তারা রুনার অভিভাবকদের অবহিত করেন। এদিকে সুতাং ভূমি অফিসের প্রসেস সার্ভেয়ার সোহাগ শুক্রবার গভীররাতে রুনার সাথে দেখা করে। এ সময় আমির আলীর পরিবারের লোকজন সোহাগকে আটক করে। পরে স্থানীয় মেম্বার কবির মিয়াকে খবর দেয়। তিনি এসে সদর থানায় খবর দিলে এএসআই আক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে সোহাগ ও রুনাকে আটক করে থানায় নিয়ে আসে।
এদিকে কোন অভিযোগ না থাকায় আটক রুনাকে মুচলেখা রেখে তার অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয় এবং সোহাগকে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়। এ ঘটনায় রুনা তার শ্বশুর বাড়ির লোকজনের প্রতি ক্ষিপ্ত হয়ে নোটারী পাবলিকের মাধ্যমে সৌদি প্রবাসি আমীর আলীকে তালাক প্রদান করে।
এ ব্যাপারে ওসি ইয়াসিনুল হক জানান, কোন পক্ষ থেকে অভিযোগ না থাকায় রুনাকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয় এবং সোহাগকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com