শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনায় গ্রেফতার ৭

  • আপডেট টাইম রবিবার, ৬ নভেম্বর, ২০১৬
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ঝুলন, কালিসহ কয়েকটি স্থানে মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটি দল শনিবার সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত হল বহরা ইউনিয়নের সুন্দাদিল গ্রামের গফুর মিয়ার ছেলে জিলাল মিয়া (২৫) আন্দিউড়া ইউনিয়নের হরিশ্যামাগ্রামের হিরন মিয়ার ছেলে শুকর আলী (২৮) বার চান্দুরা গ্রামের শাহ মোঃ মনসুর মিয়া (২০) আদাঐর ইউনিয়নের সুলতানপুর গ্রামের আহমদ আলীর ছেলে উসমান গনি (৩৪) একই গ্রামের সৈয়দ এবাদুর রহমানের ছেলে সৈয়দ মামুন মিয়া (৪২) পৌর সভার কৃষ্ণনগর গ্রামের মুহিবুর রহমানের ছেলে ইয়াসিন মিয়া (২০) ও সবুজবাগ এলাকার রফিকুল ইসলামের ছেলে শামীম মিয়া (২০)। ওসি (তদন্ত) সাজিদুর রহমান পলাশ জানান, ভিডিও ফুটেজ দেখে আসামীদের সনাক্ত করে অভিযান চালানো হচ্ছে। বাকি জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য যে ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার হরিণবেড় গ্রামে রসরাজ দাস নামে এক যুবক পবিত্র কাবা শরিফের উপর শিব মুর্তি স্থাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ছবি পোষ্ট করার প্রতিবাদে মাধবপুরে আহলে সুন্নাতওয়াল জামায়াত প্রতিবাদ সভার আয়োজন করেন। সভা চলাকালে ২০/২৫ জন যুবক বাজারে অবস্থিত ঝুলন ও কালি মন্দিরে হামলা করে। এ ঘটনায় থানার এস.আই গিয়াসউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। এছাড়া উপজেলার আরও কয়েকটি স্থানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com