বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চাঁদা দাবীর অভিযোগে হবিগঞ্জ পৌর কাউন্সিলর জুনেদ ও তার দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬
  • ৫৫৮ বা পড়া হয়েছে

সংবাদদাতা ॥ নবীগঞ্জ শহরে বাসার মালিককে স্ত্রী পুত্রসহ অস্ত্রের মুখে জিম্মি করে ২০লাখ টাকা চাঁদার দাবীতে মারপিটের অভিযোগে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর জুনায়েদ মিয়া ও তার অপর দুই ভাই ফখরুল ইসলাম সুমন এবং রকি মিয়ার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ রিফাত মঞ্জিলের মালিক মজনু মিয়া গতকাল হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কগঃ-৫ আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামী করা হয়েছে। আদালত মামলাটির তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ প্রদান করেছেন।
মামলার এজহারে উল্লেখ করা হয়, প্রধান আসামী জুনায়েদ মিয়া বাদী মজনু মিয়ার নিকট দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে ভয় ভীতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে তার বিরুদ্ধে মিথ্যা মামলা মোকদ্দমা দায়ের করে আসছে। চাঁদা না দেওয়ায় জুনায়েদ রতœা বেগম নামক জনৈকা মহিলাকে বাদী সাজিয়ে মজনু মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ১৯৬/১৪নং মামলা দায়ের করে। মামলার অভিযোগের সত্যতা প্রমানিত না হওয়ায় গত বছরের ২৭ মে আদালত মামলাটি খারিজ করে দেন। পরে পুলিশ সুপারের বরাবরে তার বিরুদ্ধে একটি আবেদন করেও জুনায়েদ সফল হননি। অভিযোগটি মিথ্যা প্রমানিত হয়। এর পর বাদী মজনু মিয়ার বিরুদ্ধে গত ১৫ জুলাই দন্ডবিধি ৪১৮/৪০৬ ধারায় একটি মামলা দায়ের করেন জুনায়েদ। এ মামলায় মজনু মিয়া জামিন লাভ করলে আক্রোশান্বিত হয়ে উঠেন জুনায়েদ। জামিন লাভ করে বাড়ি যাওয়ার পথে চাঁদা না দেওয়ায় মজনু মিয়ার সিএনজিটি পথরোধ করে প্রাণে মারার জন্য আক্রমন করলে বাদী বিজ্ঞ নির্বাহী হাকিম-১ আদালতে জানমালের নিরাপত্তার জন্য মামলা দায়ের করেন। ইদানিং বিবাদীরা তার নিকট প্রত্যক্ষ ও পরোক্ষভাবে চাঁদা দাবীসহ প্রাণে হত্যার হুমকি প্রদর্শনসহ মজনু মিয়ার ছেলে মেয়েকে অপহরণের হুমকি দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে তিনি গত ২৫ অক্টোবর নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বিবাদীরা তাকে বিভিন্ন সময়ে ফোন করে ২০ লাখ চাঁদা দাবী করে। চাঁদা না দিলে যে কোন সময় বাসায় প্রবেশ করে তার চরম সর্বনাশ করার হুমকি দিয়ে আসছে। গত শনিবার বিকেল ৪টায় উল্লেখিত বিবাদীরা বাদী মজনু মিয়ার বাসায় অনধিকার প্রবেশ করে স্ত্রী পুত্রসহ তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০লাখ টাকা চাঁদার দাবীতে মারপিট করে। এ সময় তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিবাদীরা পালিয়ে যায়। বর্তমানে তার ছেলে মেয়েরা স্কুলে যেতে পারছে না, আতঙ্কের মধ্যে রয়েছে। তিনিও নিরাপত্তাহীনতা বোধ করছেন বলে মামলার এজাহারে উল্লেখ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com