বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সরকারি ধান-চাল সংগ্রহ কার্যক্রমে অনিয়ম ॥ নবীগঞ্জে সংগ্রহ কার্যক্রম স্থগিত ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন নবীগঞ্জে গুদামে চাল সরবরাহ নিয়ে শুরু হয়েছে চালবাজি ॥ অন্য জেলা থেকে চাল এনে গুদামে দিচ্ছে মিলাররা হবিগঞ্জ পৌরসভার ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা শহরের পোদ্দাবাড়িতে টাটা গাড়ির শো-রুমের উদ্বোধন চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত শহরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে মেয়র প্রার্থী বিএনপি নেতা তনু ॥ জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন মিজানের নৌকার বিজয় নিশ্চিতে একাট্টা ৯নং ওয়ার্ডবাসী ॥ প্রচার মিছিল-সভা পৌরবাসীর ভালবাসা সারাজীবন মনে রাখবো-মেয়র প্রার্থী টিটু দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে জুয়ার আসর ॥ আটক ৬
বানিয়াচঙ্গে ডাঃ জীবনের সংবর্ধনায় গয়েশ্বর চন্দ্র রায় ॥ র‌্যাব, পুলিশ, বিজিবি এখন আওয়ামীলীগের, রাষ্ট্রের নয়

বানিয়াচঙ্গে ডাঃ জীবনের সংবর্ধনায় গয়েশ্বর চন্দ্র রায় ॥ র‌্যাব, পুলিশ, বিজিবি এখন আওয়ামীলীগের, রাষ্ট্রের নয়

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ সাবেক মন্ত্রী বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, র‌্যাব, পুলিশ, বিজিবি সহ সব বাহিনী এখন আওয়ামীলীগের, রাষ্ট্রের নয়। তাই আওয়ামীলীগের দাবী তারা দেশের সবছে শক্তিশালী দল। আওয়ামীলীগের সম্মেলন সম্পর্কে তিনি বলেন, বিএনপি সম্মেলন আয়োজন করলে র‌্যাব, পুলিশ, বিজিবি তা পণ্ড করার জন্য মরিয়া হয়ে উঠে। আর আওয়ামীলীগের সম্মেলন সফল করতে তারা দিন রাত কাজ করে যাচ্ছে। যে কারণে আওয়ামীলীগের সম্মেলন সুন্দর ও সুষ্টু হয়েছে।
20161022_155823-copyবিএনপির জাতীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবনকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, বিদ্যুৎ মানুষের কল্যাণের জন্য প্রয়োজন। কিন্তু আমাদের জাতীয় সম্পদ ধ্বংস করে রামপাল বিদ্যুত কেন্দ্র তৈরী করতে দেয়া হবে না। তিনি বলেন, যে গণতন্ত্রের জন্য লাখ লাখ মানুষ জীবন দিয়েছে সেই গণতন্ত্র আজ নিখোজ। খোজে পাওয়া যাচ্ছে না। হারানো গণতন্ত্র খোজে পেলে নিখোজ ইলয়াছ আলী সহ যারা খুন ও গুম হয়েছে তাদের খুজে পাওয়া যাবে। তিনি বলেন, ক্ষমতা নয় গণতন্ত্রই হবে আমাদের মুল্যবোধ। তিনি বলেন, আজকে বানিয়াচংয়ে যে সুন্দর পরিবেশে জনসভা অনুষ্ঠিত হয়েছে। সেটা অবশ্যই অনুকরনীয় এভাবে যদি সমগ্র বাংলাদেশে আমাদের নেতাকর্মীরা সমাবেশ করতে পারতো, তাহলে আমাদের আর কোন কষ্ট থাকত না, আমরা আমাদের গণতন্ত্রের কথা বলতে পারতাম, কিন্তু আমাদের নেতাকর্মীরা বাসায় বসে কোন পরামর্শ করলে বলা হয় সেখানে জঙ্গিবাদ নিয়ে আলোচনা করা হচ্ছে। জঙ্গিবাদের নামে আমাদের নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করা হচ্ছে, যা কখনও গনতন্ত্রের জন্য সুফল বয়ে আনতে পারে না, সিলেটের প্রিয় নেতা ইলিয়াছ আলী প্রায় ৪ বছর যাবৎ নিখোঁজ, তার সন্তানরা ঈদের দিন দরজা খুলে বসে থাকে তাদের বাবা ফিরে আসবে। হবিগঞ্জের প্রিয় নেতা মেয়র জি কে গউছকে কিবরিয়া হত্যা মামলায় আসামী করা হয়েছে। অথচ ঘটনার দিন জিকে গউছ পবিত্র হজ্ব পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছিলেন। এভাবে মিথ্যা মামলা দিয়ে সিলেটের মেয়র আরিফুল হক সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের মনোবল ভেঙ্গে দেয়ার যড়যন্ত্রে লিপ্ত রয়েছে বর্তমান আওয়ামীলীগ সরকার।তিনি বলেন, যত যড়যন্ত্রই হউক না কেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল যড়যন্ত্র মোকাবেলা করে গনতন্ত্র ফিরে আনার লক্ষ্যে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সামনের আন্দোলন সংগ্রামে সকলকে শরীক হতে হবে।
বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল ও সাংগঠনিক সম্পাদক খালেদ মিয়ার যৌথ পরিচালনায় সংবর্ধনা সভায় প্রধান বক্তা ছিলেন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডঃ ফজলুর রহমান।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আমিনুর রশীদ এমরান, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমেদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইসলাম তরফদার তনু, এমজি মোহিত, জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক এডঃ এসএম বজলুর রহমান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com