মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
আজ বীর মুক্তিযোদ্ধা ও সেনা কর্মকর্তা শাহ্ ফজর আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী

আজ বীর মুক্তিযোদ্ধা ও সেনা কর্মকর্তা শাহ্ ফজর আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মরহুম শাহ ফজর আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী। বর্ষপরিক্রমায় আজ ২৩ অক্টোবর বীর মুক্তিযোদ্ধা শাহ ফজর আলীর মৃত্যুবার্ষিকী হলেও গতকাল মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়। এ উপলক্ষে নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামের কাতারবাড়ীতে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল ও আলোচনা সভা। শাহ ফজর আলী ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল বাতেন খান, শাহ ফজর আলী ফাউন্ডেশনের উপদেষ্টা শিরিয়া বানু, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মহিব হোসেন চৌধুরী, আব্দুল হাই মেম্বার, নবীগঞ্জ আয়কর কর্মকর্তা মোঃ মামুন মিয়া, শাহীন চৌধুরী প্রমুখ। বক্তারা বলেন আমাদের মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধা শাহ ফজর আলী দেশকে স্বাধীন করার জন্য যে সাহসী ভূমিকা রেখেছেন তা চিরস্মরনীয় হয়ে থাকবে।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা শাহ ফজর আলী ২০১২ সালের ২৩ অক্টোবর নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। তার পুত্র যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক, শিক্ষানুরাগী শাহ শহীদ আলী তার স্মরণে প্রতিষ্ঠা করেন ‘শাহ ফজর আলী ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠানটি দেশের দুঃস্থ ও হতদরিদ্র জনগোষ্ঠীর আর্তসামাজিক উন্নয়নে বিভিন্ন কর্মসুচী পালন করে আসছে। ফাউন্ডেশনের সভাপতি শাহ শাহীদ আলী সহ প্রতিষ্ঠাতা সদস্য শাহ জুলফিকার আলী, শাহ জাহাঙ্গীর আলী, শাহ বখতিয়ার আলী জাহান যুক্তরাজ্যে অবস্থান করেও দেশের বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় সহযোগিতা করে আসছেন। এছাড়াও গতবছর নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামের সড়কটি নামকরন করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা শাহ ফজর আলীর নামে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com