শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জ কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে কলেজ প্রাঙ্গণে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে কলেজের বিদ্যমান একাডেমিক ভবনের ৩য় ও ৪র্থ তলার উর্ধবমূখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন কলেজ গর্ভিনিং বডির সভাপতি ও সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এ সময় উপস্থিত ছিলেন- অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহীন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, গভর্নিং বডির সদস্য মোঃ আব্দুল মুকিত, রাহেল মিয়ার সরদার, অসিত কুমার দাস মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, যুবলীগ নেতা ফরিদ হাসান, কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুক আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান জীবন, হাবিবুর রহমান বিলাল, জয়নাল সরদার ও কলেজের উপাধ্যক্ষ মনিরুল ইসলাম প্রমুখ।
ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন,আওয়ামী লীগ উন্নয়নের সরকার। এ সরকার দেশে অবকাঠামো উন্নয়নের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। এরই ধারাবাহিকতায় শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে এ উন্নয়ন কর্মকান্ড করা হচ্ছে।
তিনি বলেন, প্রত্যন্ত এলাকার সড়ক, ব্রীজ-কালভার্ট ও বিদ্যালয় ভবন নির্মাণের মধ্য দিয়ে শহর ও গ্রামের পার্থক্য দূর করেছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সুষম উন্নয়ন নিশ্চিত হয়। গত কয়েক বছরে হবিগঞ্জ-লাখাইসহ সারা জেলায় ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে। আগামী দিনে সকলের সহযোগিতায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com