শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চির নিদ্রায় শায়িত সমাজসেবক আলহাজ্ব আমির আলী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের আমিরচান কমপ্লেক্সের সত্বাধিকারী আবুল কাশেমের পিতা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মরহুম আমির আলীর জানাযা নামাজ শেষে গতকাল পারিবারিক কবরস্থানে দাফন করা করা হয়েছে। গতকাল সকাল ১১টায় মরহুমের নবীগঞ্জ উপজেলার গাবদেব গ্রামে নিজ বাড়িতে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় ২ শহস্ত্রাধিক মুসল্লী অংশগ্রহণ করেন। জানাযা নামাজে নবীগঞ্জ-বাহুবল আসনের সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ মিলাদ গাজী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ জমির আলী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শামীম আহছান, মোঃ ফজলুর রহমান ও হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, ইংল্যান্ড প্রবাসী নবীগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক মঈনুল আমিন বুলবুল, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডাঃ আবুল খয়ের, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ, নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর সাবির আহমেদ চৌধুরী, রোটারিয়ান এম এ রাজ্জাক, রোটারিয়ান এডঃ আলমগীর ভূইয়া বাবুল, সাবেক এমপি খলিলুর রহমান চৌধুরীর পুত্র শামীম চৌধুরী, জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওঃ আনোয়ার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আ.ক.ম ফখরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, বিশিষ্ট ব্যবসায়ী কাজী কামরুল আহমেদ, ইংল্যান্ড প্রবাসী নাসেরুল আলম, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রশীদ লিটন, দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালীম, বাসস প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ রোটারী ক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট দন্ত চিকিৎসক ডাঃ আল আমিন সুমনসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
এর আগে মঙ্গলবার রাতে ইংল্যান্ড থেকে মরহুমের পুত্র আব্দুল ওয়াহাব মৃতদেহ নিয়ে শাহজালাল (রঃ) বিমান বন্দরে আসেন। গতকাল ভোরে মৃতদেহ ফ্রিজিং এ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে মরহুমের গ্রামের বাড়ি নবীগঞ্জ উপজেলার গাবদেব গ্রামের বাড়ি নিয়ে আসা হয়। এ সময় এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। খবর পেয়ে আত্মীয় স্বজন ও এলাকাবাসী মরহুম আমির আলীকে এক নজর দেখার জন্য বাড়িতে ভীড় জমায়।
উল্লেখ্য, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আমির আলী ইংল্যান্ডের ম্যানচেষ্টারের একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় গত ১৮ জানুয়ারী সকালে ইন্তেকাল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com