শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে শিক্ষক-শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬
  • ৩৪০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর হাইস্কুল এ্ন্ড কলেজে ভাংচুর ও শিক্ষক-শিক্ষার্থীর উপর হামলাকারীদের পুলিশ ছেড়ে দেয়ায় স্কুলের ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। গতকাল বুধবার কলেজের সামনে জেএসসি ও এসএসসি মডেল টেস্ট পরিক্ষা শেষে অষ্টম ও দশম শ্রেণির ছাত্র-ছাত্রীরা এ বিক্ষোভ মিছিল ও চুনারুঘাট-আসামপাড়া সড়ক অবরোধ করে। বিক্ষোভ মিছিলে শিক্ষার্থীরা অচিরেই হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। অন্যথায় শিক্ষার্থীরা কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।
এদিকে পুলিশ ৫ হামলাকারীদের কি কারণে ছেড়ে দেয়া হয়েছে এ নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার গাজীপুর হাইস্কুল এন্ড কলেজে মডেল টেস্ট পরিক্ষা চলাকালীন সময়ে একদল সন্ত্রাসী শিক্ষক-শিক্ষার্থী ও কলেজের অফিস রুমে ভাংচুর করে। তাদের হামলায় ৫ জন শিক্ষক-শিক্ষার্থী আহত হয়। হামলায় একদল সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে স্কুলের নবম শ্রেণির ছাত্র কাঠুয়ামাড়া গ্রামের হাবিব মিয়র ছেলে তৌহিদুল ইসলাম এবং হাসনাবাদ গ্রামের আব্দুস সালামের ছেলে শাকিল মিয়া। তাদের রক্ষা করতে কলেজের শিক্ষক মোজাফর জোসেন, মাসুদ মিয়া ও কলেজের আয়া রিনা আক্তার আহত হয়। আহদেরকে চুনারুঘাট হাসপাতালে প্রেরণ করা হয়। পরে স্থানীয় জনতা ও কলেজের শিক্ষার্থীরা ৫ হামলাকারীদের আটক করে পুলিশে সোপর্দ করে। হামলাকারীরা হল চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড গ্রামের সাবেক চেয়ারম্যান ও বহিস্কৃত উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফের দুই ছেলে জুনেদ লতিফ ও জাবেদ লতিফ একই গ্রামের আব্দুল কাদিরে ছেলে সাইফুল আলম, আব্দুর রশিদের ছেলে শামীম ও আব্দুল হকের ছেলে আবিদ মিয়া।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা কলেজ কর্তৃপক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। তাই রাতে তাদের ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com