বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ ধর্মের প্রতি আনুগত থেকেই সবাই ধর্মীয় উৎসব পালন করা উচিত

  • আপডেট টাইম রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ৪১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ধর্মের বিধি-নিষেধের প্রতি আনুগত থেকেই সবাই ধর্মীয় উৎসব পালন করা উচিত। তাহলে সমাজে শাস্তি বজায় থাকবে। তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ উৎসবে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সে বিষয়ে সরকার সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে।
গতকাল শনিবার লাখাই উপজেলার প্রতিটি পূজামন্ডপ ও সদর উপজেলার লুকড়া ইউনিয়নের কয়েকটি পূজা মন্ডপ এবং হবিগঞ্জ পৌর এলাকার ঘোষপাড়া, মাস্টার কোয়ার্টার পূজামন্ডপ পরিদর্শনকালে পূজারীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, দুর্গাপূজায় যাতে কোন দুস্কৃতিকারী বিশৃংখলার সৃষ্টি না করতে পারে এজন্য প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরার ব্যবস্থা করে দেওয়া হয়েছে এবং পুলিশ কন্ট্রোল রুমের উদ্বোধন করা হয়েছে।
পূজামন্ডপ উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, লুকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, সাবেক চেয়ারম্যান নুরুজ মোল্লা, এডভোকেট হেলাল, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, মাস্টার এমএ মতিন, এনামূল হক মামুন, কলেজ ছাত্রলীগ সভাপতি সৈয়দ মোঃ হাবিবুর রহমান কিবরিয়া, সাধারণ সম্পাক আজিজুল ইসলাম আজিজ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com