শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে ৬ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট পৌর শহরের একটি দোকান থেকে ৬ রাউন্ড ৯ এম.এম পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের কিবরিয়া মার্কেটের রিয়াদ গার্মেন্টস এন্ড শাড়ীঘর থেকে একটি কাপড়ের ব্যাগ থেকে পুলিশ গুলি উদ্ধার করে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। ধারনা করা হচ্ছে কেউ মহাজনকে ফাঁসানোর জন্য ক্রেতা সেজে গুলিগুলো রেখে যায়। এ ঘটনায় ব্যবসায়ীরা নিন্দা জানিয়েছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) মোঃ ইকবাল হোসেন ও এসআই ওমর ফারুক গোপন সংবাদের ভিত্তিতে শহরের কিবরিয়া মার্কেটের রিয়াদ শাড়ী ঘরে এসে কিছু একটি খুজতে থাকেন। এক পর্যায়ে দোকানের সামনের একটি কাঠের বক্সের কাছ থেকে সাদা রংয়ের ব্যাগে বাচ্চাদের একটি জামা ও ছোট একটি পুতলা দেখতে পায়। পরে তিনি পুতলাটি খুলে ৬ রাউন্ড ৯ এমএম পিস্তরের গুলি পাওয়া যায়।
দোকান মালিক আক্কাছ আহমেদ জানান, সকালে দোকান খোলার পর পরই একজন কাস্টমার এসে ৪’শ টাকা দিয়ে একটি ছোট বাচ্চার জামা ক্রয় করে। ব্যবসায়ী তখন একটি ব্যাগে করে জামাটি ক্রেতার কাছে দিলে সে তার হাতে ৩’শ টাকা দিয়ে ১’শ টাকা সে বিকাশ থেকে উঠিয়ে এনে দেওয়ার শর্তে কাপড়ের ব্যাগটি রাখতে বলে চলে যায়। এর কিছু সময় পরই দোকানে পুলিশ এসে তল্লাশী করে ওই কাপড়ের ব্যাগে গুলির পুতলাটি পায়। এঘটনায় চুনারুঘাট পৌর শহরে জানাজানি হলে ছুটে আসেন ব্যকস সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়াসহ অনেকে। ব্যবসায়ীরা এধরনের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঠিক তদন্ত দাবী করেন। এ ঘটনায় শহরের ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দিয়েছে।
চুনারুঘাট থানার ওসি তদন্ত ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com