বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ শহরে পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন ॥ নিরাপত্তা বিঘœকারীদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ সুপার

  • আপডেট টাইম শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ৩৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের দুর্গোৎসব শান্তিপূর্ণ করার লক্ষ্যে এবং পূজারীদের নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরার মাধ্যমে নিবির পর্যবেক্ষণ করা হবে। পুজা চলাকালে বখাটেপনা সহ নিরাপত্তা বিঘœকারীদের কঠোর হস্তে দমন করা হবে। এ জন্য কাউকে ছাড় দেয়া হবে না।
গতকাল শুক্রবার সন্ধ্যায় রামকৃষ্ণ মিশন রোডে পুজা মন্ডপে স্থাপিত সিসি ক্যামেরার কন্ট্রোল রোম উদ্বোধন শেষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র উপরোক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামসুর রহমান, সহকারি পুলিশ সুপার (সদর) সুদিপ্ত রায়, সদর থানার ওসি ইয়াসিনুল হক, প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ফখরুজ্জামান, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপ৫তি এডঃ অহিন্দ্র দত্ত চৌধুরী, সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, পৌর পূজা উদযাপন পরিষদ সভাপতি পিযুষ চক্রবর্তী, সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়সহ পুজা উদযাপন কমিটি বিভিন্ন পর্যায়ের নেতেৃবৃন্দ।
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র আরো বলেন, নিরাপত্তা নিশ্চিত করতে ১০টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা বসানো হয়েছে। সবগুলো ক্যামেরা কন্ট্রল রোম থেকে নিয়ন্ত্রণ করা হবে। প্রত্যেকটি মন্ডপে আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকদল কাজ করবে। কোন মন্ডপ ও এর আশপাশ এলাকায় সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধির গতিবিধি পর্যবেক্ষণ করা হবে। কোন অপরাধমুল কর্মকান্ড সংঘটিত হলে তাৎক্ষণিক অপরাধিকে পাকড়াও করা হবে।
এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, শহরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসালে নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হবে। এ জন্য ব্যয় হবে ১৪/১৫ লাখ টাকা। এ টাকা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যোগাদেয়া সম্ভব হবে না। এ জন্য তিনি ব্যবসায়ী সহ বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com